Sunday 6th of December 2020 03:36:39 AM
Sunday 27th of April 2014 04:17:07 PM

শিক্ষা অফিসারের বিরুদ্ধে আনন্দ স্কুলের শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ

অপরাধ জগত, বৃহত্তর সিলেট, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শিক্ষা অফিসারের বিরুদ্ধে আনন্দ স্কুলের শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ

আমারসিলেট24ডটকম,২৭এপ্রিলএনজিও সংস্থা কর্তৃক ঝরেপড়া শিশুদের শিক্ষার আলো দিতে প্রতিষ্ঠিত আনন্দ স্কুলের শিক্ষক নিয়োগে ঘোষ দুর্নীতিসহ নানা দুর্নীতির অভিযোগ উঠেছে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেনের বিরুদ্ধে। সূত্র জানায়, ২৫ এপ্রিল শুক্রবার আনন্দ স্কুলের শিক্ষক নিয়োগ পরীক্ষা ও ফলাফলের দিন ছিল। এ স্কুলে চাকুরী নিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১’শ ৯৯জন শিক্ষক/শিক্ষিকা পরীক্ষায় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী শিক্ষকদের নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান, ওই আনন্দ স্কুলের শিক্ষক হিসাবে নিয়োগ পাব বলে আমরা আশাবাদী ছিলাম।

কিন্তু পরীক্ষা আমাদের ভাল হওয়ার পরেও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সোহাগ হোসেন উৎকোচের বিনিময়ে অনেক শিক্ষক/শিক্ষিকাকে নিয়োগ দেওয়ায় আমরা বঞ্চিত হয়েছি। পরীক্ষার ফলাফল শুক্রবার বিকাল ৪টায় ঘোষণা করার কথা থাকলেও গতকাল শনিবার ১১টায় ফলাফল ঘোষণা করা হয়। পরদিন ফলাফল ঘোষণা করায় শিক্ষক ও সচেতন মহলের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য এনজিও সংস্থা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করছেন সচেতন মহল ও শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য যে, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোহাগ হোসেন এর বিরুদ্ধে উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নাইট প্রহরী নিয়োগে উৎকোচসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc