Friday 18th of September 2020 07:17:19 PM
Wednesday 2nd of September 2015 11:57:04 PM

সিলেটে শিক্ষক পেটানোর অভিযোগে বহিষ্কৃত ছাত্রের পরীক্ষা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে শিক্ষক পেটানোর অভিযোগে বহিষ্কৃত ছাত্রের পরীক্ষা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২সেপ্টেম্বর: শিক্ষক পেটানোর অভিযোগে একদিন আগে সাময়িক বহিষ্কৃত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের পরীক্ষা নিয়েছে একটি বিভাগ। বন ও পরিবেশ বিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী জাহিদ হোসেন নাঈম বুধবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত ‘এফইএস ২১৮’ কোর্সের চূড়ান্ত পরীক্ষায় অংশ নেন।

সংশ্লিষ্ট বিভাগের প্রধান অধ্যাপক নারায়ণ সাহা সাংবাদিকদের বলেছেন, “পরীক্ষা শেষ হওয়ার পর আমরা তার বহিষ্কারের চিঠি পাই।” তবে উপাচার্যবিরোধী শিক্ষকদের নেতা মো. ফারুক উদ্দিন বলেছেন, “ভাইস চ্যান্সেলর পরিকল্পিতভাবে এই কাজ করিয়েছেন।”
পরীক্ষার হলে পরিদর্শক ছিলেন ওই বিভাগের শিক্ষক এ জে এম মনজুর রশিদ, মাহমুদা শারমিন, ফাহমিদা সুলতানা ও সৌরভ দাস।

জাহিদ ছাত্রলীগকর্মী এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী বলে পরিচিত। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়ার পদত্যাগের দাবিতে আন্দালনরত শিক্ষকদের ওপর রোববার প্রশাসনিক ভবনে হামলার পর মঙ্গলবার জাহিদসহ চার ছাত্রকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত জানায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শিক্ষক পেটানো নিয়ে সারাদেশে নিন্দা-প্রতিবাদের মধ্যে বহিষ্কারের ওই খবরটি সবগুলো সংবাদ মাধ্যমে স্থান পেয়েছিল।

উপাচার্য বুধবারও সাংবাদিকদের কাছে চারজনকে সাময়িক বহিষ্কারের কথা তুলে ধরে বলেছেন, আরও যারা জড়িত বলে প্রমাণ পাওয়া যাবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জাহিদের সঙ্গে বহিষ্কৃত অন্যরা হলেন- পরিসংখ্যান বিভাগের ধনী রাম রায়, রাজনীতি অধ্যয়ন বিভাগের আবদুল্লাহ আল মাসুম, বন ও পরিবেশ বিদ্যা বিভাগের আরিফুল ইসলাম আরিফ।নতুনবার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc