শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ

0
254
শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ

“২০২১-২০২৩ সেশন এর কমিটিতে সভাপতি আখলাক, সম্পাদক মোজাম্মেল, কোষাধ্যক্ষ মোতালিব, প্রকাশনা সম্পাদক শাহাব উদ্দিন”

ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যেয় নিয়ে স্বল্পপরিসরে যাত্রা শুরু করেছেন ২০১৯ সালে ৩ অক্টোবর জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভূক্ত আত্মপ্রকাশ করলো “শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাব”। ফলে অনলাইন প্রেসক্লাব সারা দেশে জেলা ও উপজেলা এখন হয়ে উঠেছে মহীরুহ। এটি এখন কেবল অনলাইন গণমাধ্যম বৃন্দের ঠিকানা নয়, বরং একতা, সহযোগিতা, ভ্রাতৃত্ব বন্ধন, ঐক্যের প্রতীক, সংস্কৃতি, আলোচনা, শিক্ষা, প্রদর্শনী, প্রশিক্ষণ এবং অনলাইন সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ ও মান উন্নয়ন সবই এই জাতীয় অনলাইন প্রেসক্লাবকে কেন্দ্র করে আবর্তিত হয়ে আসছে।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল, প্রিন্ট ও ইলেক্ট্রনিক কর্মরত সাংবাদিকদের নিয়ে ২০২১-২০২৩ সেশন (দ্বি বার্ষিক) এর ১১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি নির্বাচনে মাধ্যমে উক্ত কমিটির গঠন করা হয়েছে। শায়েস্তাগঞ্জ উপজেলা শিল্প ল হিসেবে পরিচিত। ১ নভেম্বর সোমবার বিকালে উপজেলার পৌর শহরে থানা রোড এলাকায় শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সকল সদস্য সর্ব সম্মতিক্রমে নির্বাচনী প্রার্থীদের সমঝোতা মধ্য দিয়ে স্ব স্ব পদে নির্বাচন ছাড়াই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়।

অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর কে সভাপতি, মোঃ মোজাম্মেল হক শফিক কে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুল মোতালিব কে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়। কার্য নির্বাহী কমিটির অন্য নেতারা হলেন চুনারুঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ হাছান আলী কে সিনিয়র সহ-সভাপতি, কাজী মহারাজ মিয়া কে সহ-সাধারণ সম্পাদক, মোঃ জালাল আহমেদ কে তথ্য ও গবেষণা সম্পাদক, আলী হায়দার সেলিম কে ক্রীড়া ও সাহিত্য সংস্কৃতি সম্পাদক, মোঃ শাহাব উদ্দিন কে দপ্তর ও প্রকাশনা সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মোঃ মনজুরুল হক, সৈয়দ আরিফ উদ্দিন সৈকত, মোঃ গোলাম মুক্তাদির চৌধুরী মাসুক কে কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছে।

২০২১-২০২৩ সেশন (দ্বি বার্ষিক), ফলাফল ঘোষণা করেন শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার ও চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মহিদ আহমদ চৌধুরী। প্রেস বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here