Thursday 19th of October 2017 08:42:11 PM
Sunday 8th of October 2017 07:36:19 PM

শায়েস্তাগঞ্জে রূপন অপহরনের মূল হোতা ঢাকা থেকে গ্রেফতার


অপরাধ জগত, আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শায়েস্তাগঞ্জে রূপন অপহরনের মূল হোতা ঢাকা থেকে গ্রেফতার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮অক্টোবর,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের রূপন অপহরনের মূল মুক্তিপন দাবীকারী রূপনের বন্ধু মো: আব্দুল্লাহ প্রকাশ টিপু (৩২) কে অনেক চেষ্টার পর ঢাকা থেকে গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

৬ অক্টোবর শুক্রবার বিকাল ৩ টায় শায়েস্তাগঞ্জ থানার এস আই শাহীনুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার আশুলিয়া থানা পুলিশের সহযোগীতায় ঢাকার আশুলিয়ার ভাড়াটিয়া বাসা হইতে টিপুকে গ্রেফতার করে শায়েস্তাগঞ্জ থানায় নিয়ে আসে। পুলিশের হাতে গ্রেফতার হয়ে ঘটনা ফাঁস করে দিয়েছে কথিত রুপনের বন্ধু টিপু। পুলিশ আসামী টিপুকে মামলার ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে সে জানায় গত ১৭ আগষ্ট সকালবেলা অত্র মামলার রূপন মিয়ার মোবাইল ফোন দ্বারা তাহার মায়ের মোবাইলে ফোন করে এক লক্ষ টাকা মুক্তিপন দাবী করি। এবং রূপন মিয়া গত ১৬ আগষ্ট হইতে ১৯ আগষ্ট তারিখ পর্যন্ত তাহার সাথে ছিল এ কথা স্বীকার করে।

আটককৃত আসামী নোয়াখালী জেলার সেনবাগ থানার নবীপুর গ্রামের মোঃ আব্দুল গোফরানের ছেলে। সে আশুলিয়া চারাবাগ সাকিনে সবুজ মিয়ার বাড়ীতে ভাড়ায় থাকিয়া রাজমিস্ত্রি কাজ করিত। উল্লেখ্য যে, গত ১৬আগষ্ট অনুমান বিকাল ৩ ঘটিকার সময় রূপন মিয়া প্রতিদিনের মত চরহামুয়া বাড়ির নিকট বাজারের উদ্দেশ্যে রওয়ানা করে এবং ঐদিন গভীর রাত হওয়া স্বত্বেও বাড়ীতে না আসিলে তাহার পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজিতে থাকেন । পরদিন সকাল ৮টার সময় রূপনের মোবাইল হইতে তাহার মায়ের মোবাইলে ফোন করে এক লক্ষ টাকা মুক্তিপন দাবী করে আসামী টিপু।

উক্ত ঘটনার বিষয়ে বাদী রূপনের মা হেলেনা খাতুনের আবেদনের প্রেক্ষিতে শায়েস্তাগঞ্জ থানার নং ৬১৭,তাং ১৭/০৮/১৭ ইং এন্ট্রি করে। ২০আগষ্ট ভোর বেলা স্থানীয় লোকজন অচেতন অবস্তায় শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ রাস্তার পাশে রূপন মিয়াকে উদ্ধার করে বাড়িতে নিয়ে গেলে রূপনের মা হেলেনা রূপনের অবস্থা আশংকাজনক দেখিয়ে তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করিলে কর্তব্যরত ডাক্তার রূপনের উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, এ ঘটনায় রুপন মিয়া ও তাহার মা পলাতক রয়েছেন। শায়েস্তাগঞ্জ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজিম উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পুলিশ তাকে ধরতে তৎপর রয়েছে। এস আই শাহীনুর রহমান এ মামলাটি তদন্ত করতে গিয়ে গুরত্বপূর্ণ তথ্য পান এ তথ্য নিয়ে তিনি অগ্রসর হতে থাকেন। প্রতারণার জাল বের করে নিয়ে আসতে আইনশৃঙ্খলাবাহিনী তৎপর আছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com