শায়েস্তাগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কে নিহত-১,আহত-৪

    0
    14

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯ডিসেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার  শায়েস্তাগঞ্জ ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার বাগান বাড়ী নামক স্থানে  বাস ও মাইক্রোবাসের মুখো মুখি সংঘর্ষে মাইক্রোবাস যাত্রী বিপ্লব কুমার শীল (৪৮) ঘটনা স্থলে মারা যায় এবং আহত মাইক্রোবাসের চার যাত্রীরা হল সুমা রাণী চন্দ্র (২৫) লক্ষী রাণী চন্দ (৩৫) ঊমা রাণী চন্দ্র (৪০) ও হেপী রাণী চন্দ্র (৩০)।

    দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাই ওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জসীম উদ্দিন খন্দকারের নেতৃত্বে একদল পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন  দৃর্ঘটনা স্থলে পৌছে নিহত ব্যক্তিকে উদ্ধার করে এবং গুরুতর আহতদের স্থানীয় লোকজনের সহযোগীতায় উদ্ধার করে বাহুবল সদর হাসপাতালে ভর্তি করে।

    নিহত বিপ্লব কুমার শীল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ধোপার হাট গ্রামের মৃত যতিন্দ্র কুমার শীল এর পুত্র এবং আহতরা একই গ্রামের লোক।

    পুলিশ সুত্রে জানা যায়,মঙ্গল বার বেলা সাড়ে ৩ টায় উল্লেখিত স্থানে সিলেট থেকে ছেড়ে আসা সুরমা একপ্রেস লিঃ বাস নং (ঢাকা মেট্রো বঃ১১-৬৭২২) এর সাথে বিপরিত মুখি মাইক্রোবাসটি নং (ঢাকা মেট্রো গঃ ১৪-৮৩৪৫) ওভারটেক করতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

    পুলিশ বাস ও মাইক্রোবাসটি আটক করে। নিহত ও  আহতের পরিবারের লোকজন জানায়, বিয়ের ফিরে যাত্রা শেষে বাড়ী ফেরার পথে উক্ত দুর্ঘটনাটি  ঘটে। পুলিশ লাশ শায়েস্তাগঞ্জ হাই ওয়ে থানায় নিয়ে আসলে নিহতের পরিবারের লোকজন খবর পেয়ে থানায় এক নজর দেখতে ভিড় জমায় । স্বজনদের আহাজারিতে এলাকার  বাতাস ভারি হয়ে ওঠে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here