Sunday 25th of October 2020 10:20:44 PM
Saturday 2nd of May 2015 06:26:42 PM

শায়েস্তাগঞ্জে ডিবি পুলিশের পরিচয় দিয়ে ব্যবসায়ী অপহরণ ৪ লাখ টাকা ছিনতাই

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শায়েস্তাগঞ্জে ডিবি পুলিশের পরিচয় দিয়ে ব্যবসায়ী অপহরণ ৪ লাখ টাকা ছিনতাই

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মে,তালুকদার তৌফিকঃ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থেকে ফিল্মি স্টাইলে ডিবি পুলিশের পরিচয় দিয়ে মাহবুব হোসেন নামে এক ব্যবসায়ীকে অপহরণ করে ৪ লাখ টাকা ছিনতাই করে পালিয়েছে একদল দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগরের বাসিন্দা মাহবুব হোসেন দীর্ঘদিন ধরে মাধবপুরে বসবাস করছেন। তিনি সদর উপজেলার শায়েস্তাগঞ্জে আরএকে পেইন্ট এর ডিলার হিসাবে ব্যবসা পরিচালনা করে আসছেন।

বৃহস্পতিবার দুপুরে কোম্পানীকে টিটির মাধ্যমে ৪ লাখ টাকা দেয়ার জন্য আরএকে পেইন্ট এর বিক্রয় প্রতিনিধি শংকু দেবকে সাথে নিয়ে মাধবপুর থেকে শায়েস্তাগঞ্জ আসেন। শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা থেকে তারা একটি ব্যাটারিচালিত ইজিবাইকে করে রেলস্টেশন এলাকায় ইসলামী ব্যাংকের উদ্দেশ্যে রওয়ানা হন।

শায়েস্তাগঞ্জ পৌরসভার সামনে আসলে পেছন থেকে আসা সাদা রংয়ের একটি নোহা মাইক্রোবাস ইজিবাইকটির পথরোধ করে। ওই গাড়ি থেকে কয়েকজন যুবক নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ইজিবাইকের যাত্রীদেরকে নামতে বলে। সবাই নামলে আরএকে পেইন্ট এর ডিলার মাহবুব হোসেনকে ইয়াবা ব্যবসায়ী বলে দুই যুবক জোরপূর্বক নোহা গাড়িতে তুলে নেয়।

তারপর মাহবুব হোসেন এর চোখ বেধে দ্রুত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকার দিকে রওয়ানা হয় গাড়িটি। পরে তার সাথে থাকা ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার সৈয়দপুর এলাকায় মাহবুব হোসেনকে গাড়ি থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে তার স্বজনরা সেখান থেকে উদ্ধার করেন। মাহবুব হোসেন জানান, ছিনতাইকারী তার চোখমুখ বেধে মারধোর করে ৫০ লাখ টাকা দাবি করে। এসময় তার তাকে মেরে ফেলার হুমকি দেয়। তখন মাহবুব হোসেন কৌশলে নিজেকে আরএকে পেইন্ট এর কর্মচারী পরিচয় দিয়ে সাথে থাকা টাকাগুলো মালিকের বলে দাবি করেন। পাশাপাশি সেই টাকা নিয়ে তাকে মুক্তি দেয়ার অনুরোধ জানান।

এ প্রেক্ষিতে ছিনতাইকারীরা টাকা ছিনিয়ে নিয়ে তাকে সৈয়দপুর এলাকায় ফেলে চলে যায়।

ডিবি পুলিশের ওসি সৈয়দ মোক্তাদির হোসেন জানান, গতকাল বৃহস্পতিবার শায়েস্তাগঞ্জে ডিবি পুলিশের কোন অভিযান ছিল না। সবাই লাখাই উপজেলায় একটি অপারেশনে ছিলেন। সহকারী পুলিশ সুপার দক্ষিণ সাজ্জাদ ইবনে রায়হান জানান, খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। তবে ছিনতাইকরীরা সিলেটের দিকে পালিয়ে যেতে সক্ষম হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc