Saturday 26th of September 2020 08:06:06 AM
Wednesday 2nd of September 2015 07:32:51 PM

শায়েস্তাগঞ্জের মোজাম্মেলকে নবীগঞ্জ অপহরণের পর মুক্তিপণের বিনিময়ে মুক্তি

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শায়েস্তাগঞ্জের মোজাম্মেলকে নবীগঞ্জ অপহরণের পর মুক্তিপণের বিনিময়ে মুক্তি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২সেপ্টেম্বর,স্টাফ রিপোটার: শায়েস্তাগঞ্জের মোজাম্মেল হক (৪৫)কে নবীগঞ্জের তালেব বাহিনীর হাতে অপহরণ অতঃপর মুক্তি পণের বিনিময়ে মুক্ত হলেন । এ ব্যাপারে নবীগঞ্জ থানায় তালেবসহ ৩জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ম্জোাম্মেল। অভিযোগ সুত্রে জানা যায়, গত ২৮-৮-১৫ইং তারিখ সন্ধ্যা ৭টার সময় বন্দুরোপি তালেব উদ্দিন মোজাম্মেল হক ফোন করে বলে তার জমি বিক্রি করতে তালেবের সাথে দ্রুত দেখা করতে মোজাম্মেলকে।

এসময় মোজাম্মেল সরল মনে বন্দুরোপি তালেবের সাথে সাক্ষাৎ করতে নবীগঞ্জ উপজেলা বেগমপুর নামক স্থানে যায়। মোজাম্মেল সেখানে যাওয়ার কিছুক্ষণ পর তালেবের বন্দু নামে রণু ও বাচ্চু মিয়া আরও ২জন তালেবের সঙ্গে দেখা করে এবং তালেবের নিকট থেকে মোজাম্মেলের পরিচয় জানতে চায় তারা। পরিচয় জেনে রণু তালেবকে বলে আমার ফিসারি রয়েছে। চলেন ফিসারি দেখে আসি। ফিসারিতে মোটরসাইকেল যোগে যাওয়া পথে পথিমধ্যে তালেব, রণু, বাচ্চুসহ আরও কয়েকজন মোজাম্মেলকে অস্ত্রের মুখে জিম্মি করে ১লক্ষ টাকা মুক্তি পণ দাবি করে। অন্যাতায় প্রাণে হত্যার হুমিক দেয়। পরে রাত ৮টা ৪৫মিনিটে শায়েস্তাগঞ্জের জিতু নামে এক ব্যক্তির নিকট হইতে ৪০হাজার টাকা ০১৭৭৮-৯৯২১৩৭ এই মোবাইল নাম্বারে বিকাশ একাউন্টে জমাসহ ৬০হাজার টাকা মুক্তিপণ পরিষোদ করি।

আরও ৪০হাজার টাকা মুক্তিপণ না করায় অপহরণকারীরা মোজাম্মেল হকের মটর সাইকেল ও ২টি মোবাইল রেখে ছেড়ে দেয়। নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc