Thursday 24th of January 2019 12:05:12 PM
Monday 7th of January 2019 09:05:42 PM

শাহাব উদ্দিন মন্ত্রী হওয়ায় দেশ বিদেশে আনন্দ প্রকাশ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শাহাব উদ্দিন মন্ত্রী হওয়ায় দেশ বিদেশে আনন্দ প্রকাশ

স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের সাংসদ মো. শাহাব উদ্দিন বন ও পরিবেশ মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় মৌলভীবাজার জেলা জুড়ে আনন্দের বন্যা বইছে। শুধু দেশে নয় বিদেশেও এই খবরে প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রবাসীরা।
খবর পেয়ে রবিবার সন্ধ্যায় বড়লেখা আওয়ামী লীগের নেতাকর্মীরা পৌরশহরে আনন্দ মিছিল, পথসভা এবং মিষ্টি বিতরণ করেন। তাঁর নির্বাচনী এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সর্বস্থরের জনসাধারণ অভিনন্দন জানাচ্ছেন।
অভিনন্দন জানান-মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ড. আব্দুস শহীদ, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌরসভার মেয়র ফজলুর রহমান, সাবেক ভিপি আব্দুল মালিক তরফদার সোয়েব, মৌলভীবাজারে মেডিকেল কলেজ চাই ক্যাম্পেইন গ্রুপের উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই, গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর, মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সভাপতি খালেদ চৌধুরী ও সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিমসহ অন্যান্যরা। নতুন মন্ত্রীসভায় মৌলভীবাজারের মন্ত্রী পাওয়ায় উল্লাস ছড়িয়ে পরেছে বিদেশেও। গত ৩০ ডিসেম্বর আওয়ামী লীগের বিজয়ে বৃটেনের কাডিফে আনন্দ সভায় সভাপতির ভাষণে যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য, ইউকে ওয়েলস আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর এই দাবি তুলে ধরেন। মকিস মনসুর এর বক্তব্যের ভিডিওটি ভাইরাল হওয়ার পর দেশ বিদেশ থেকে ফেইসবুক ও ইউটিউবে এই দাবিতে আলোচনায় আসে। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মন্ত্রী নেওয়ার দাবিতে মৌলভীবাজার মেডিকেল কলেজ ক্যাম্পেইন গ্রুপ ও মৌলভীবাজার জেলা সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর পক্ষ থেকে গত ২ জানুয়ারি ইমেইল ও ডাকযোগে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
জেলাবাসীর দীর্ঘদিনের বিভিন্ন দাবী তুলে ধরছেন নাগরিকরা। দাবী গুলো হচ্চে- মৌলভীবাজার মেডিকেল কলেজ বাস্তবায়ন, শ্রীমঙ্গল, মৌলভীবাজার শহর, সিলেট নতুন রেল লাইন, মনু ও ধলাই নদীর বাধ পুন:নির্মাণ, মনু নদীর উপর নতুন আরেকটি সেতু নির্মাণ, জেলার প্রধান সড়কগুলোকে চারলেনে উন্নীতকরণ, কারীগরী/পাবলীক বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন, সমশেরনগর বিমানবন্দরে অন্তত সাপ্তাহিক ফ্লাইট চালু, জেলার হাওরগুলোতে হাওর উন্নয়ন মহাপরিকল্পনা বাস্তবায়ন। এই দাবীগুলো বাস্তবায়নে নতুন মন্ত্রী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশাবাদী জনসাধারণ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc