Friday 30th of October 2020 07:20:40 AM
Monday 16th of March 2015 08:39:00 AM

শাশুড়িকে নিয়ে ডাক্তার দেখাতে এসে প্রেমিকের গাড়ীতে পলায়ন

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শাশুড়িকে নিয়ে ডাক্তার দেখাতে এসে প্রেমিকের গাড়ীতে পলায়ন

 আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬মার্চ,মতিউর রহমান মুন্নাঃ গতকাল রোববার সকালে এক ডুবাই প্রবাসীর সদ্য বিবাহিত স্ত্রী ফারজানা বেগম (২১) নামের গৃহবধু অজ্ঞাত নামা এক প্রেমিকের হাতধরে অজানার উদ্যোশে পাড়ি দিয়েছে। ঘটনাটি নবীগঞ্জ শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ফারজানা বেগম বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের চান্দপুর গ্রামের ডুবাই প্রবাসী সিরাজুল ইসলামের স্ত্রী এবং নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে। এ ব্যাপারে ফারজানার শাশুড়ী সাহিদা বেগম থানায় অভিযোগ দাখিল করেছেন।

সুত্রে জানা যায়, বানিয়াচং থানার চান্দপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ডুবাই প্রবাসী সিরাজুল ইসলাম বিগত ২৪ অক্টোবর ২০১৪ইং তারিখে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের সাহাব উদ্দিনের ষোড়শী কন্যা ফারজানা বেগমকে বিয়ে করেন। বিয়ের আড়াই মাসের মধ্যেই সিরাজুল ইসলাম ডুবাই চলে যায়। সম্প্রতি স্বামী প্রবাসের যাওয়ার পরই তার শাশুড়ি সাহিদা বেগম বিভিন্ন লোকমুখে জানতে পারেন পুত্রবধুর পরকীয়া প্রেমের কাহিনী।

অজ্ঞাত একটি ছেলের সাথে আপত্তিকর ছবিসহ প্রেমের সম্পর্ক রয়েছে। তাৎক্ষনিক বিষয়টি মেয়ের পিত্রালয়ে জানালে গ্রাম্য মাতব্বরদের নিয়ে বিষয়টি সুরাহা হয়। এবং ভবিষ্যতে ফারজানা এমন আচরন করবে না বলেও জানায়। এদিকে গতকাল রবিবার সকালে ফারজানা বেগম তার শাশুড়িকে জানায়, তার শরীরে এলার্জি (চর্ম) রোগ দেখা দিয়েছে, ডাক্তার দেখাতে হবে। সহজ সরল শাশুড়ি প্রবাসী ছেলের স্ত্রী হওয়ার সুবাধে ফারজানাকে নিয়ে ওইদিনই নবীগঞ্জে ডাক্তারে নিয়ে আসেন। শহরের মধ্য বাজার এলাকায় অবস্থিত চাদসী ডাক্তারের চেম্বারে সিরিয়েল’র জন্য অপেক্ষা কালে একটি সিএনজি গাড়ী যোগে ওই ফামের্সীতে অজ্ঞাত নামা একটি ছেলে ও একটি মেয়ে প্রবেশ করে।

মেয়েটি ফারজানার ক্লাশ মেইট পরিচয় দিয়ে আলোচনা করতে করতে সামনের দিকে এগিয়ে দ্রুত ওই ছেলে-মেয়েসহ সিএনজি যোগে ফারজানা চম্পট দেয়। গ্রামের শাশুড়ি সুরচিৎকার দিলেও কেউ তাদের আটকাতে পারেনি। বিষয়টি ফারজানার পরিবারকে জানানো হয়েছে বলে সাহিদা বেগম দাবী করেছেন। পরে রাতে নবীগঞ্জ থানায় একটি আবেদন করেছেন বলে সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে। প্রেমিকের সাথে যাওয়ার সময় ফারজানার কাছে তার স্বামীর দেয়া স্বর্ণালংকার ছিল। এ ঘটনায় শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc