Friday 30th of October 2020 07:24:56 AM
Saturday 2nd of May 2015 10:32:47 PM

শার্শা থানা পুলিশের আটক বানিজ্য তুঙ্গে রেহাই পাচ্ছে জামাত-বিএনপির নাশকতাকারীরা

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শার্শা থানা পুলিশের আটক বানিজ্য তুঙ্গে রেহাই পাচ্ছে জামাত-বিএনপির নাশকতাকারীরা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মে,এম ওসমান শার্শা থানা পুলিশের কথিত আটক বানিজ্য এখন তুঙ্গে উঠেছে। আটক বানিজ্যের ফলে রেহাই পেয়ে যাচ্ছে জামাত-বিএনপির নাশকতাকারীরা। ক্ষুব্দ হয়ে উঠেছে এলাকার সচেতন মহল।

পুলিশের এ কর্মকান্ডে অতিষ্ট হয়ে ঐ মহল জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয়ার জন্য প্রস্তুত হচ্ছেন। একাধিক সুত্রের অভিযোগ , নাভারনে বাসে পেট্রোল বোমা হামলার আসামী ও কুখ্যাত চোরাকারবারী কাজীরবেড় গ্রামের মৃত: শহর আলীর ছেলে বিএনপি নেতা সাখাওয়াত হোসেনকে গত ২৫ এপ্রিল শার্শা থানা পুলিশের এসআই আজগর আটকের পর থানায় না নিয়ে বিশেষ এক বিএনপি পন্থি সাংবাদিকের তদবিরে নগদ ৪০ হাজার টাকার বিনিময়ে ছাড়া পেয়ে যায় বলে অভিযোগ উঠেছে।

একই দিনে দক্ষিন বুরুজ বাগান গ্রামের চিহ্নিত মাদকের আড়ৎদার জয়নালের ছেলে আব্দুর রহমান (বাপ্পি)কে আটক করে ৫৫ হাজার টাকার বিশেষ চুক্তিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করে মুক্তি দেয় এসআই আজগর।

গত ১২এপ্রিল শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুলের ভাগ্নি রুকু নামের এক মহিলাকে গাজাসহ আটক করে ১০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয় এসআই আজগর।

গত ২২ এপ্রিল বাগআাঁচড়ার সাতমাইল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল হামিদের স্ত্রী জোহরা খাতুনকে বিপুল পরিমান ইয়াবাসহ আটক করে নগদ ৭০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয় এসআই আজগর।

৩০ এপ্রিল সাতক্ষীরা মোড় থেকে বিএনপি কর্মী হাবিব নামে এক যুবককে আটক করে ১০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয় এসআই আজগর। একই দিনে নাভারণ দক্ষিন বুরুজ বাগান গ্রামের নিজ বাড়ী থেকে ওলিয়ার রহমানের ছেলে সন্ত্রাসী আলমগীর হোসেন টিপুকে নগদ ৫০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয়।

শার্শা থানায় এসআই আজগার যোগদানের ৩দিন পর কুখ্যাত মাদক সম্রাট আয়নালের ম্যানেজার ইদ্রিসকে ইয়াবাসহ আটক করে ৬৫ হাজার টাকার নগদ নারায়ণে ছেড়ে দেয় তিনি।

মাদক ব্যবসায়ী, কুখ্যাত সন্ত্রাসী ও নাশকতাকারীদের আটক অতঃপর অর্থ বানিজ্যের পর ছেড়ে দেয়ায় শার্শার জনমনে ক্ষোভ বেড়েই চলেছে।

অপর একটি সুত্র জানায়, এসআই আজগরের কর্মকান্ডে অতিষ্ট হয়ে এলাকার সচেতন মহল জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিবেন জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc