Tuesday 19th of January 2021 04:57:51 PM
Saturday 19th of August 2017 12:15:28 AM

শার্শায় সোহাগ পরিবহনের চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শার্শায় সোহাগ পরিবহনের চাপায় সাইকেল আরোহীর মৃত্যু

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯আগস্ট,বেনাপোল প্রতিনিধিঃ যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ মিরাণী হোটেলের সামনে শুক্রবার দুপুর ১টার সময় ঢাকা-বেনাপোলগামী সোহাগ পরিবহন (ঢাকামেট্রো-ব ১৪-৭২২৪) স্বপন চক্রবর্তী (৬০) নামে এক সাইকেল আরোহীকে চাপা দেয়। ঘটনাস্থলেই সাইকেল আরোহীর মৃত্যু হয়। মৃতঃ স্বপন চক্রবর্তী শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের শিকারপুর গ্রামের মৃতঃ বঙ্কিম চক্রবর্তীর ছেলে।
প্রত্যক্ষ দর্শীরা জানান, মৃতঃ স্বপন সাইকেল চালিয়ে নাভারণ বাজারের দিকে যাচ্ছিলেন। হঠাৎ ঢাকা থেকে বেনাপোলগামী সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী কোচ সাইকেল আরোহী স্বপন চক্রবর্তীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দ্রুত খবর পেয়ে নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে আসে এবং মৃতঃ ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।
স্থানীয় জনগণ সোহাগ পরিবহনের কয়েকটি যাত্রীবাহী কোচ রাস্তার পাশে আটকিয়ে রাখে। পরে শার্শা থানার সেকেন্ড অফিসার এসআই মামুনের সমঝোতায় নিরাপত্তার স্বার্থে কোচগুলো ছেড়ে দেয়।
এ ব্যাপারে নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আফজাল হোসেন বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যেয়ে মৃতঃ ব্যক্তির মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসি। যাত্রীবাহী সোহাগ পরিবহনের কোচটি আটক করা হয় এবং চালককে আটক করা সম্ভব হয়নি। এবিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc