Monday 21st of September 2020 09:18:16 AM
Sunday 10th of January 2016 11:59:45 PM

শার্শায় দুর্বৃত্বদের বোমা হামলায় জখম-৬:২টি বোমা উদ্ধার

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শার্শায় দুর্বৃত্বদের বোমা হামলায় জখম-৬:২টি বোমা উদ্ধার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারীঃ শার্শায় দুর্বৃত্বদের বোমা হামলায় ৬জন আ’লীগ নেতাকর্মী জখম হয়েছে। পুলিশ ঘটনাস্থল হতে দুটি তাজা বোমা উদ্ধার করেছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শার্শা উপজেলার জিরেনগাছা গ্রামে দুর্বৃত্বরা আ’লীগ নেতা-কর্মীদের উপর বোমা হামলা চালায়। এ সময় সরকারী কর্মকর্তা রুহল আমিনের নেতৃত্বে ধারালো ও আগ্নেয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে স্কুল শিক্ষকসহ ৬জন আ’লীগ নেতাকর্মীকে জখম করে। স্থাণীয়রা আহতদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তী করেছে।

আহতরা হল জিরেনগাছা গ্রামের আলহাজ নজরুল ইসলামের ছেলে আ’লীগ নেতা গোলাম মোস্তফা, ওয়াদুদ হোসেন। দায়পাড়ার আব্দুর রাজ্জাকের পুত্র শাহ-আলম, মৃত মাজেদ হোসেনের পুত্র মাস্টার শহিদুলাহ, মৃত ছলেমানের পুত্র ছয়রুদ্দিন ও আব্দুর রাজ্জাকের পুত্র ময়নদ্দিন।

এলাকাবাসী আরো জানায়, রুহল আমিনের নেতৃত্বে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় হঠাৎ করে দুর্বত্বরা জিরেনগাছা গ্রামের আলা’র মোড়ে জড়ো হতে থাকে। এ সময় কুখ্যাত সন্ত্রাসী হাসান ধর ধর বলে চিৎকার করে মাস্টার শহিদুলার উপর হামলা চালায় এবং তার দু’পায়ের রগ কাটার চেষ্টা চালায় দুর্বৃত্বরা।

মাস্টার শহিদুল্লার আর্তনাদে আওয়ামীলীগের নেতা কর্মীরা ছুটে এলে সন্ত্রাসীরা কয়েকটি বোমার বিস্ফোরন ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। এ সময় হাসানসহ আনুর আলী, খোরশেদ আলম, আবু তালেব, তাজউদ্দিন, রাজু ও রাসেলসহ ১৮/২০জনের এক দল সন্ত্রাসী আওয়ামীলীগ নেতা কর্মীদের উপর হামলা চালায়। এতে ৬জন নেতাকর্মী গুরু তর আহত হয়। আহতদের মধ্যে শাহ-আলম ও গোলাম মোস্তফার অবস্থা আশঙ্খাজনক । তাদেরকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র স্থানন্তর করা হয়েছে।

আরো জানায়, সন্ত্রাসীরা এলাকা ত্যাগ করার পুর্বে কুখ্যাত সন্ত্রাসী হাসান আগ্নেয়াস্ত্র উচিয়ে দুই রাউন্ড গুলি চুড়ে আবারো এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ঘটনাস্থল ত্যাগ করে।

শার্শা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দুটি বোমা উদ্ধার করে। বোমা উদ্ধার দুর্বৃত্ব কতৃক হামলার বিষয়টি শার্শা থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সঞ্জিত মন্ডল নিশ্চিত করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc