Sunday 26th of January 2020 11:11:49 PM
Friday 2nd of August 2019 09:43:31 PM

শার্শায় ছোট বাবু হত্যাকান্ডে জড়িত অভিযোগে গ্রেফতার-৫

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শার্শায় ছোট বাবু হত্যাকান্ডে জড়িত অভিযোগে গ্রেফতার-৫

এম ওসমানঃ  যশোরের শার্শায় ছোট বাবু ওরফে নূর জামাল হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ড বলে জানিয়েছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার। তিনি শুক্রবার দুপুরে যশোর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান।
গ্রেফতারকৃতরা হলেন, ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রামের আব্দুর রউফ ওরফে বাবুল ডাক্তারের ছেলে তাজরিয়ান মাহমুদ তুর্য্য, একই গ্রামের ইমরান রেজা খোকনের ছেলে তাহজীবুল বিশ্বাস ওরফে অক্ষয়, আব্দুর রহিমের ছেলে আবু জাফর, কামরুল ইসলামের ছেলে শাহীন হোসেন এবং একই উপজেলার মল্লিকপুর গ্রামের
শহিদুল ইসলামের ছেলে সাজ্জাদুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার বলেন, ৩১ জুলাই শার্শার গোগা-কালিয়ানী মাঠে একটি অজ্ঞাত যুবকের লাশ পায় পুলিশ। পরে লাশের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করা হয়। এরপর মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার আসামিদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামিরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার আরো বলেন, টাকা ও মোটরসাইকেল নিয়ে নিহত ছোট বাবুর সাথে তুর্য্যর বিরোধ চলছিল। এরই জের ধরে আসামিরা ছোট বাবুকে সাতক্ষীরার দেবহাটা মাঝিপাড়া থেকে ৩০ জুলাই ডেকে নিয়ে আসে। এরপর ফেনসিডিল খাওয়ার কথা বলে শার্শার কালিয়াতিতে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে
হত্যা করা হয়।
তিনি বলেন, নিহত ছোট বাবুর নামে ঢাকা ডিএমপি দারুস সালাম থানায় একটি মামলা রয়েছে। এছাড়া তার বড় ভাই বড় বাবুর নামে বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। বর্তমানে সে যশোর কেন্দ্রীয় কারাগারে আটক রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc