শার্শায় এইচএসসি পরীক্ষার্থী শিউলির রহস্য জনক মৃত্যু

    0
    8

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মার্চ,এম ওসমান, বেনাপোল : যশোরের শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামে শিউলি খাতুন (১৯) নামে এক কলেজ ছাত্রীর রহস্য জনক মৃত্যু হয়েছে। ঘনাটি ঘটেছে মঙ্গলবার রাতে নাভারন দক্ষিন বুরুজ বাগান গ্রামে। শিউলি খাতুন ঐ গ্রামের মৃত আশরাফ আলীর কন্যা।

    জানা গেছে, মঙ্গলবার রাতে বাড়ির ন্বজনদের অগোচরে রাতের যে কোন সময় শিউল খাতুন নিজ বাড়ীতে আত্মহত্যা করেছে। সে নাভারণ কলেজে এ বছরের এইচএসসি পরীক্ষার্থী। নাভারণ কলেজের অধক্ষ্য ইব্রাহিম খলিল নিহতের বাড়ীতে যেয়ে শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

    শার্শা থানা ও নিহতের পারিবারীক সূত্রে জানা যায়, প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছে। শার্শা থানার এসআই সঞ্জিত কুমার জানান, নিহতের নিজস্ব ব্যবহার করা খাতায় একটি ডেথনোট পাওয়া গেছে। তদন্তের স্বার্থে খাতাটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। নিহতের কান ও নাক দিয়ে রক্ত বের হওয়ার চি‎হ্ন রয়েছে। নিহতের লাশ ময়না তদন্দের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পরেই তার মৃত্যুর রহস্য জানা যাবে।

    শিউলির বান্ধবিরা জানান, শার্শার সেলিম উদ্দিনের ছেলে রাজিবুল ইসলাম এর সাথে শিউলির প্রেম ছিল। এক পর্যায় তাদের মধ্যে প্রেমের সম্পর্কের ফাটল ধরায় রাজিবুল এর ব্যবহারে ক্ষুব্ধ হলে শিউলির স্বজনেরা বাড়িতে বকাবকি করলে সে আত্মহত্যা করতে বাধ্য হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here