Saturday 18th of August 2018 03:58:14 PM
Tuesday 7th of August 2018 01:07:25 AM

শার্শায় ইয়াবাসহ আটক অপরাধিকে গাঁজা দিয়ে মামলা


অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শার্শায় ইয়াবাসহ আটক অপরাধিকে গাঁজা দিয়ে মামলা

বেনাপোল প্রতিনিধি: ১ হাজার পিচ ইয়াবাসহ আটককৃত আসামীকে ১শ’ গ্রাম গাঁজা দেখিয়ে মামলা দিয়ে আদালতে চালান দিয়েছে শার্শা থানার পুলিশ। রোববার দুপুরে রাকিব উদ্দিন (৩০) কে  ১ হাজার পিচ ইয়াবাসহ আটক করে শার্শা থানার এস আই হাসান আলী। সে শেরপুর সদরের সাপমারী গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে। এবং দক্ষিন বুরুজ বাগান গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী জয়নালের একান্ত সহযোগী। জয়নালের নিজস্ব “তুলি সিনেমা” হলের মেশিন অপারেটর।

তথ্য সুত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটার সময় যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার শ্যামলাগাছি নামক স্থানে এস আই হাসান আলী সঙ্গীয় ফোর্সসহ ডিউটিরত অবস্থায় যানবাহন তল্লাশীর সময় বেনাপোল থেকে ছেড়ে আসা একটি সিএনজিকে পুলিশ দাঁড় করালে সিএনজি থেকে রাকিব দৌঁড় দিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ১ হাজার পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটকের পর তাকে থানায় না নিয়ে পুলিশের পছন্দের মত জায়গায় আটকে রেখে রাত সাড়ে আটটার সময় থানায় হাজির করে। দেন-দরবারের পর অবশেষে এক লক্ষ টাকার নগদ চুক্তিতে ১শ’ গ্রাম গাঁজা দেখিয়ে মামলা দিয়ে সোমবার সকালে আদালতে চালান দিয়েছে পুলিশ। মামলা নং-১০।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং ৭ মামলার পলাতক আসামী জয়নালের মাদক স¤্রাজ্য বর্তমানে রাকিব উদ্দিন পরিচালনা করে আসছে। জয়নালের ছোট স্ত্রী অপর্না’র মাধ্যমে সে এ মাদক স¤্রাজ্য নিয়ন্ত্রন করছে। রাকিব বাইরের ছেলে হওয়ায় গোপনে তার এ ব্যবসা পরিচালনা করতে কোন সমস্যা হচ্ছে না। আটক রাকিব ঘটনার দিন পুটখালী থেকে ইয়াবা নিয়ে নাভারনের উদ্দেশ্যে আসছিল।

এ ব্যাপারে শার্শা থানার এস আই হাসান আলী’র কাছে জানতে চাইলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। রাকিবকে গাঁজাসহ আটক করে মামলা দিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম’র নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমার এ ধরনের কোন ঘটনা জানা নাই। আপনারা যখন জানালেন বিষয়টি আমি তদন্ত করে দেখব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com