Monday 26th of October 2020 06:01:56 PM
Tuesday 30th of June 2015 09:04:54 PM

শার্শায় বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধারঃআটক ১

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শার্শায় বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধারঃআটক ১

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০জুন,এম ওসমান: ঈদকে সামনে রেখে সক্রীয় হয়ে উঠেছে চোরাকারবারীরা। প্রতিদিন ভারত থেকে সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে অস্ত্র মাদক ও বস্ত্রের চালান। মঙ্গলবার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা যশোরের শার্শার গোগা ও পুটখালি সীমান্ত এলাকা থেকে ২৬শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

অপর দিকে বেনাপোল চেকপোষ্ট ক্যাম্পের বিজিবি সদস্যরা ৩৩ বোতল ফেনসিডিলসহ আরিফ হোসেন নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। জব্দ করা হয় ফেনসিডিল বহনকারী একটি নসিমন। আরিফ হোসেন বেনাপোল দিঘিরপাড় গ্রামের চ ল হোসেনের ছেলে।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা ২৩ ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল আব্দুর রহিম জানায়, মঙ্গলবার সকালে শার্শা সীমান্ত দিয়ে ভারত থেকে বিপুল পরিমান ফেনসিডিলের চালান বাংলাদেশে প্রবেশ করছে জানতে পারে বিজিবি। যশোরের রুদ্রপুর বিজিবি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল খালেক একদল বিজিবি সদস্য নিয়ে গোগা সীমান্ত এলাকায় অভিযান চালায়। এসময় চোরাকারবারীরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ফেনসিডিলের চালান ফেলে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে পরিত্যাক্ত অবস্থায় ২হজার ৫শ’ ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় পৃথক দু’টি মামলা হয়েছে বলেও জানান তিনি।
গত ৫দিনের ব্যাবধানে শার্শা সীমান্ত এলাকা থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের বস্ত্র, অস্ত্র, মাদক ও কসমেটিকসসহ মটর পার্টেসের চালান আটক করেছে বিজিবি।
২৯ জুন প্রায় ৩ কোটি টাকার বস্ত্রের চালান আটক করে ২৩ বিজিবি। আগে যশোর ২৭জুন-যশোর ২৬ বিজিবি সদস্যরা বেনাপোল সীমান্ত থেকে ৩কোটি টাকার বস্ত্রের চালান আটক করে। ঈদকে টার্গেট করে চোরাচালানীরা ভারতীয় বস্ত্রের চালান আমদানি করছে বলে বিজিবি জানায়। ২৫ জুন শার্শা সীমান্ত থেকে প্রায় ৩ কোটি টাকা মূল্যের ইমিটেশন, ঔষধ, মটরপার্টসসহ খাদ্য সামগ্রী আটক করে ২৩ বিজিবি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc