শারদীয় দূর্গাপূজা উৎসব উপলক্ষে নড়াইলে মতবিনিময় সভা

    0
    5

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০সেপ্টেম্বর,নড়াইল প্রতিনিধিঃ  হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উৎসব মুখর পরিবেশে সম্পন্ন ও আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নড়াইলের তিনটি উপজেলার বিভিন্ন পূজাঁ মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে জেলা পুলিশের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় নড়াইল পুলিশ লাইনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
    নড়াইল জেলা পুলিশের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।
    সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার মোঃ মেহেদি হাসান, জেলা পূজাঁ উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, সাধারন সম্পাদক কমলাখী বিশ^াস, কালিয়া উপজেলা শাখার সভাপতি অশোক কুমার ঘোষ, লোহাগড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক পরীক্ষিত বিশ্বাস, নড়াইল কেন্দ্রীয় টাউন কালিবাড়ি মন্দির কমিটির সভাপতি বিজন কুমার সাহা, সদর উপজেলা কমিটির আহবাযক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু নড়াগাতী থানা কমিটির যুগ্ম সম্পাদক আশুতোষ বিশ্বাস প্রমুখ ।
    সভায় বক্তারা বলেন, শারদীয় উৎসবকে ঘিরে কোন অশুভ শক্তি যাতে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে সে জন্য আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি পূজা উদযাপন কমিটির স্বেচ্চাসেবকদের সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। প্রতিটি পূজামন্ডপে পোষাকাধারী পুলিশ, আনসার ভিডিপি মোতায়েন থাকবে। এছাড়া সাদা পোষাকধারী পুলিশ ও মোবাইল টহল বিভিন্ন এলাকায় থাকবে। প্রশাসনের পক্ষ থেকে সকলের আন্তরিক সহযোগতিা কামনা করা হয়।
    সভায় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ, পূজাঁ উদযাপন পরিষদ নড়াইল জেলার কর্মকর্তাবৃন্দসহ জেলার বিভিন্ন পূজাঁ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সহ গণ্যমান্য গন উপস্থিত ছিলেন।
    জানাগেছে, এ বছর নড়াইল জেলার তিনটি উপজেলায় ্য ৫ শত ৬৪টি শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here