Saturday 26th of September 2020 03:24:55 PM
Friday 8th of November 2013 06:06:31 PM

শাপলা চত্বরের মহাসমাবেশের তারিখ পরিবর্তন হতে পারে

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শাপলা চত্বরের মহাসমাবেশের তারিখ পরিবর্তন হতে পারে

আমার সিলেট  24 ডটকম,০৮নভেম্বরঃ হেফাজতে ইসলাম আগামী ১৫ নভেম্বরের শাপলা চত্বরের মহাসমাবেশের তারিখ পরিবর্তন করে পরের সপ্তাহে এ সমাবেশ করার চিন্তা করছে। একইসঙ্গে পূর্বঘোষিত বিভাগীয় সমাবেশসহ অন্যান্য কর্মসূচি পেছানোর কথাও ভাবছে সংগঠনটি। দুই এক দিনের মধ্যে নতুন তারিখ ঘোষণা করা হতে পারে । হেফাজতের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর যুগ্মআহ্বায়ক মাওলানা জাফরুল্লাহ খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শাপলা চত্বরে মহাসমাবেশের জন্য ডিএমপির কাছে অনুমতি চাওয়া হয়েছে। তবে ওই দিন পবিত্র আশুরা হওয়ায় ও তাবলীগ জামায়াতের কর্মসূচি থাকায় পূর্ব ঘোষিত মহাসমাবেশ পেছানো হতে পারে।
এদিকে তরিকত ফেডারেশনের মহাসচিব লায়ন এম, এ, আউয়াল জানান, একই দিনে দেয়া কর্মসূচি পেছানোর কথা ভাবছে তরিকত ফেডারেশনও। আগামী ১৫ নভেম্বর শাপলা চত্বরে সমাবেশ করার ব্যাপারে এখনো আমরা অনড়। তবে, ওইদিন পবিত্র আশুরা হওয়ার কারণে বিষয়টি চিন্তা করছি আমরা। আগামীকাল শনিবার আমাদের কার্যনির্বাহী কমিটির বৈঠক আছে, সেখান থেকেই সিদ্ধান্ত নেয়া হতে পারে ।
গত ২ নভেম্বর চট্টগ্রামের হাটহাজারীর পার্বতী হাইস্কুল মাঠে বিভাগীয় সমাবেশ থেকে এ কর্মসূচির ঘোষণা দেয় হেফাজতে ইসলাম। পূর্বে ঘোষিত ১৩ দফা দাবি বাস্তবায়ন, গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি এবং কওমি মাদরাসা শিক্ষা কর্তৃপক্ষ আইন-২০১৩ বাতিলের দাবিতে দেয়া হয় এ কর্মসূচি। এর একদিন পরে একই স্থানে ৩ দফা দাবিতে পাল্টা সমাবেশের ডাক দিয়েছে তরিকত ফেডারেশন। তরিকত ফেডারেশনের  দাবিগুলো হচ্ছে- জামায়াত-শিবির নিষিদ্ধ করা, নির্বাচন কমিশনকে শক্তিশালী করা ও সর্বদলীয় সরকার গঠন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc