Sunday 20th of September 2020 10:26:20 PM
Monday 2nd of December 2013 08:57:52 PM

শান্তিপূর্ণ কর্মসূচীতে বাধা প্রধান কাম্য নয়ঃআকবর আলী

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শান্তিপূর্ণ কর্মসূচীতে বাধা প্রধান কাম্য নয়ঃআকবর আলী

আমারসিলেট24ডটকম,০২ডিসেম্বরঃ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা ও গ্রেফতারকৃত কেন্দ্রীয় নেতৃবৃন্দের মুক্তি ও কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসাবে সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন ২নং হাটখোলা ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে স্থানীয় শিবের বাজার অস্থায়ী কার্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহবায়ক ও হাটখোলা ইউনিয়ন যুবদলের সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সমাজ সেবা সম্পাদক দুলাল রেজার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন হাটখোলা ইউনিয়ন বিএনপি নেতা আকবর আলী, বিশেষ অতিথি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক সুলেমান হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন, সিরাজ মিয়া, বদরুল ইসলাম বদর, রতন মিয়া, শাহিন আলম, তারেক আহমদ, ফরহাদ আহমদ, ফারুক আহমদ, রুস্তুম আলী, জাহাঙ্গীর আলম, শমসাদ, আকল মিয়া, আনছার মিয়া, সজ্জাদ মিয়া, সইবুর আহমদ, ছাত্রদল নেতা নুরুল হক সামাদ, সেলিম আহমদ, মস্তফা সরওয়ার, রায়হান হোসেন রাজিব, মোহাম্মদ আলী ফারহান, বিলাল, রাজন, ফখরুল, ফয়জুল ইসলাম, জুনায়েদ আহমদ, কাওসার আহমদ, পবেল, সাইফুল, রকিবুল, মোস্তাক, রুবেল, বোরহান, মঞ্জুর, জুয়েল, আজিজুল, কয়েছ, জুবায়ের, বদরুল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আকবর আলী বলেন, সরকার এদেশের মানুষের সাথে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দুই ধরনের আচরণ শুরু করছে। তারা সরকারি দলের নেতাদের মিছিল-সমাবেশ করতে দিলেও আমাদেরকে তা করতে দিচ্ছে না। তিনি প্রশ্ন রেখে বলেন, এটা কোন ধরণের গণতন্ত্র।

সভায় তিনি আরও বলেন, এম ইলিয়াস আলীর মত এক জন জনপ্রিয় নেতা আনুমানিক ২৮ মাস থেকে নিখোঁজ। কিন্তু সরকার এখনও পর্যন্ত বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি এবং সাবেক সংসদ সদস্য সিলেটের মাটি ও মানুষের প্রিয় নেতা এম ইলিয়াস আলীর সন্ধান দিতে পারেনি।

তিনি বলেন, আমরা শান্তিপূর্ণভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে চাই। কিন্তু আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা প্রধান সরকারের কোন কাম্য নয়। তিনি বলেন, আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে ও ১৮ দলের সমর্থনে যে কর্মসূচী ঘোষনা করা সেই কর্মসূচি পালন করার আহবান জানান এবং বিএনপি, যুবদল, ছাত্রদলের সকল রাজ বন্দির মুক্তি দাবী করেন। হরতাল ও অবরোধে বাধা প্রদান করলে আমাদের ১৮ দলীয় জোটের আন্দোলন সংগ্রাম চলবে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc