Thursday 17th of October 2019 11:31:17 PM
Sunday 16th of December 2018 01:06:49 PM

শহীদদের শ্রদ্ধার্থে মাশরাফির মা’য়ের পরিষ্কার কর্মসূচি

ক্রিকেট, পরিবেশ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শহীদদের শ্রদ্ধার্থে মাশরাফির মা’য়ের পরিষ্কার কর্মসূচি

নড়াইল প্রতিনিধিঃ মুক্তিযুদ্ধে শহীদদের শ্রদ্ধার্থে নড়াইল শহর পরিষ্কার রাখার প্রত্যয় নিয়ে শহর পরিস্কারের কাজ শুরু করলেন বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফির মা। বিজয় দিবসের শুরুতে রাতে নড়াইল শহরে পরিচ্ছন্ন কর্মীর দায়িত্ব নিলেন এক ঝাঁক তরুন।
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহায়তায় এই কাজের সূচনা করেন মাশরাফির মা হামিদা মর্তুজা। শনিবার রাতে নড়াইল শহরের বিভিন্ন প্রান্তে রাস্তায় ঝাড়ু দিয়ে তিনি কিশোরদের সঙ্গে নড়াইলসহ দেশ পরিষ্কার কর্মসূচিতে যোগ দেন।
এ সময় মাশরাফির মামা নাহিদ হোসেন, মাশরাফির ছোটভাই মুরসালিন বিন মোর্তুজা সিজার, নড়াইল পৌরসভার কাউন্সিলর কাজী জহির, গৃহিনী লায়লা সুমন, ছাত্রনেতা চ ল শাহরিয়ার, স্কাউট লিডার ইমন, রাতুল, শোভন, প্রিয়তীসহ শতাধিক কিশোর-তরুন-যুবক অংশ নেন।
বিজয় দিবসের শুরুতে রাত ১২টা ১ মিনিটে রূপগঞ্জ এলাকায় গিয়ে শহর পরিচ্ছন্নতা কর্মসূচি শেষ হয়।
নড়াইল ভলেন্টিয়ার এর টিমলিডার সাকিব বলেন, এলাকার পরিচ্ছন্ন কর্মীরা কত কষ্ট করে আমাদের শহর পরিষ্কার রাখে বিজয় দিবসে আমরা সেটা উপলব্ধি করতে চাই, আর এসব স্বপ্ন আমাদের দেখাচ্ছেন আমাদের ক্যাপ্টেন মাশরাফি।
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জুনিয়র টিমের সদস্য রাসেল বিল্লাহ বলেন, মাশরাফি ভাই সব সময় বলেন, মাশরাফি ভাইয়ের স্বপ্ন- “নড়াইল হবে প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান” সেই লক্ষ্যে আমরা কাজ করছি। আমরা এলাকার তরুণের এক হয়ে মাশরাফির স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি।
ছেলেদের সঙ্গে এক হয়ে মা হামিদা মর্তুজা বলেন, আমার ছেলেদের সকল ভালো কাজের সঙ্গে আমি আছি, আমরা সকলে মিলে এই দেশটাকে গড়ব, ছোটদের এই সব দেশ গড়ার কাজকে আমরা বড়রা এগিয়ে নিতে চাই- দেশটাকে পরিষ্কার করছি এটাই বিজয় দিবসে আমাদের মুক্তিযুদ্ধের প্রেরণা। তিনি মাশরাফির জন্য সকলের কাছে দোয়া চাইলেন


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc