Saturday 21st of July 2018 06:06:04 AM
Tuesday 10th of July 2018 12:23:06 AM

শর্টফিল্ম ‘‘ইসসিরে’’র আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত


বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শর্টফিল্ম ‘‘ইসসিরে’’র আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত

সংস্কৃতি না থাকলে সমাজে সভ্যতা থাকতোনাঃবীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ

 

ডেস্ক নিউজঃ বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ রশীদ বলেছেন,সংস্কৃতি জীবন চলার পাথেয়। সংস্কৃতি না থাকলে সমাজে সভ্যতা থাকতোনা। ভাল একটি শর্টফিল্ম সমাজ উন্নয়নে ভূমিকা রাখে।

সোমবার বিকেলে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন শহীদ সোহরাওয়ার্দ্দী  ক্লাব মিলনায়তনে সাব্বির আহমেদ সেন্টু রচিত ও নির্দেশিত বাস্তবধর্মী শর্টফিল্ম ‘‘ইসসিরে’’ আনুষ্ঠানিক শুভ মহরত অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এম এ রশীদ আরো বলেন,অভিনয়  রপ্ত করলে বড় কিছু হওয়া সম্ভব। প্রত্যেকটা ক্ষেত্রে সাধণা করতে হয়। সাধণা না থাকলে কিছুই হওয়ার সম্ভব নয়। সাধণাই মানুষকে সফলতা এনে দেয়।

শর্টফিল্ম’র পরিচালক সাব্বির আহমেদ সেন্টুর সভাপতিত্বে ও ফজর আলী লুঙ্গি বিজ্ঞাপনের আলোচিত মডেল সামসুল হাসানের সঞ্চালনায় মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন দেশ বরেণ্য কবি ও সাংবাদিক শহীদুজ্জামান ফিরোজ,বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন,বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর এমদাদুল হক,বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ  মোঃ চান মিয়া,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর আনোয়ার হোসেন,বন্দর থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সহিদুল হাসান মৃধা,শিক্ষক নেতা ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান বন্দর উপজেলা শাখার আহবায়ক শেখ কামাল,সাউন্ডটেক ক্যাসেট কোম্পানীর প্রযোজক মিলন সরকার ও ,শহীদ সোহরাওয়ার্দ্দী ক্লাবের সাংগঠনিক সম্পাদক ললাইক আহমেদ সিদ্দিকী বাবু। এতে স্বাগত বক্তব্য রাখেন নাট্য পরিচালক এম আর হায়দার রানা। শুভেচ্ছা বক্তব্য রাখেন চলচ্চিত্র নির্মাতা পারভেজ শরীফ।

মহরত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর অভিনয় প্রশিক্ষক মোঃ মাসুম,রেফারেন্স নাট্য গোষ্ঠীর পরিচালক মিতু মোর্শেদ,বন্দর থানার সাব-ইন্সপেক্টর হানিফ মাহমুদ,কনষ্টেবল মোঃ নুরুজ্জামান,রংধনু নাট্যগোষ্ঠীর পরিচালক মফিজুর রহমান মফিজ,সুমন,প্রখ্যাত টিভি অভিনেতা মোখলেছুর রহমান তোতা,শহীদ সোহরাওয়ার্দ্দী ক্লাবের সাংগঠনিক সম্পাদক লাইক আহমেদ সিদ্দিকী বাবু,মোঃ ওয়ালিউল্লাহ,ডাঃ বকুল পারভেজ,মাকসুদ হোসেন রলি,ফয়সালউল্লাহ,মনিষা,জয় হাসান,সুরমী,লগ্ন,শেখ ইউসূফ,সুভাস,সাইদুর,কুমকুম প্রমুখ।

আগামী ১১জুলাই এটির চিত্রগ্রহণ অনুষ্ঠিত হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com