Tuesday 29th of September 2020 09:35:15 AM
Sunday 26th of January 2014 07:23:22 PM

শত্রুপক্ষের প্রচারণার ভিত্তি গড়ে দেবেঃযুব মৈত্রীর বিবৃতি

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
শত্রুপক্ষের প্রচারণার ভিত্তি গড়ে দেবেঃযুব মৈত্রীর বিবৃতি

আমারসিলেট24ডটকম,২৬জানুয়ারীঃ সরকারীদলের মন্ত্রী এমপিদের কেউ কেউ সম্বর্ধনা নেবার নামে তোরণ নির্মাণ ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের নিয়ম বহির্ভূতভাবে ঘন্টার পর ঘন্টা রাস্তার দুপাশে দাঁড় করিয়ে যে সংস্কৃতি চালু করেছেন তার তীব্র ও ক্ষোভ জানিয়ে বাংলাদেশ যুব মৈত্রীর সভাপতি মোস্তফা আলমগীর রতন ও সাধারণ সম্পাদক সাব্বাহ আলী খান কলিন্স নিম্নলিখিত বিবৃতি প্রদান করেন।

নেতৃদ্বয় বলেন আমরা অত্যান্ত ক্ষোভ ও নিন্দা জানিয়ে বলতে চাই, সরকারী দলের কিছু কিছু মন্ত্রী ও সাংসদ নিজের এলাকায় সম্বর্ধনা নেবার জন্য স্কুলের ছোট ছোট বাচ্চাদের নিয়ম বহির্ভূতভাবে রাস্তার দুপাশে দাঁড় করিয়ে এবং সংখ্যাধিক্য তোরণ নির্মাণ করে যে সংস্কৃতি চালু করছেন তা একধরনের উপনিবেশিক মানষিকতা এবং ব্যক্তিক্ষমতা প্রদর্শনের নির্লজ্জ প্রয়াস। একটি স্বাধীন গণতান্ত্রিক দেশে রাজা-প্রজার সম্পর্ক সৃষ্টি করে নব্য আইন প্রণেতারা গণতান্ত্রিক সংস্কৃতির বিপরীতে তাদের অবস্থান ঘোষণা করছেন।

মুক্তিযুদ্ধের অসমাপ্ত কর্মকাণ্ডকে সমাপ্ত করার ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে একটি আধুনিক বাংলাদেশ উপহার দেবার জন্য মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধুর কণ্যা যেখানে প্রতিক্রিয়াশীল মৌবাদী সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করছেন সেখানে তাঁর দলের কতিপয় আত্মপ্রসাদ লোভী এমপি মন্ত্রীদের এহেন আচরণ প্রধানমন্ত্রীর লক্ষ্য অর্জনকেই বাধা গ্রস্থ করবে। শত্র“পক্ষের প্রচারণার ভিত্তি গড়ে দেবে। আমরা আশা করবো মাননীয় প্রধান মন্ত্রী এই ধরনের অপসংস্কৃতির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc