লোহাগড়ায় বাংলাদেশ সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প

0
112
লোহাগড়ায় বাংলাদেশ সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প
বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর পৈতৃকভিটা এলাকায় সেনাবাহিনীর দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর পৈতৃকভিটা এলাকায় সেনাবাহিনীর দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার ১০ ডিসেম্বর বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন এর আয়োজনে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নে করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আর্থিক ভাবে অস্বচ্ছল ও দুঃস্থ মানুষের স্বাস্থ্য সেবায় এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এ মেডিকেল ক্যাম্পে সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিকেল টিম ৫ শত আর্থিক ভাবে অস্বচ্ছল ও দুঃস্থ নারী-পুরুষ ও শিশু রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন এবং প্রয়োজনীয় চশমা ও ঔষধসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী বিতরণ করেন।
এ সময় বাংলাদেশ সেনাবাহিনী ৫৫ পদাতিক ডিভিশনের পদস্থ কর্র্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ নুরুল আনোয়ার এর তত্ত্বাবধানে যশোর ও খলনা অঞ্চলে নিয়মিত ভাবে এ ধরনের মেডিকেল ক্যাম্প পরিচালিত করে আসছে। এছাড়াও সাধারন মানুষের প্রয়োজনীয় স্বাস্থ্য সেবা প্রদানের পাশাপাশি সেনা সদস্যগন প্রত্যন্ত এলাকার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কার্যক্রম পরিচালনা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here