Tuesday 29th of September 2020 01:43:23 PM
Friday 3rd of May 2013 02:57:00 PM

লাশ গুমের অভিযোগ দুঃখজনক : এরশাদ

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লাশ গুমের অভিযোগ দুঃখজনক : এরশাদ

ershadসাভার, ০৩ মে : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন রানা প্লাজা ভবন ধসের ঘটনায় লাশ গুম সংক্রান্ত বিরোধীদলী নেতা খালেদা জিয়ার অভিযোগ বড় দুঃখজনক। আজ শুক্রবার সাভারে ভবন ধসের ঘটনার দশম দিন ঘটনাস্থল পরিদর্শন শেষে এরশাদ এ কথা বলেন। আজ সকাল ৯টা ৫৫ মিনিটে ধসে পড়া রানা প্লাজায় উপস্থিত হন এরশাদ। কয়েকদিনের ভিয়েতনাম সফর শেষে বৃহস্পতিবার রাত ৮টায় তিনি ঢাকা পৌঁছান। প্রথমে এরশাদ ভবনের চারপাশ ঘুরে দেখেন এবং ভয়বহতা দেখে মর্মাহত হন।
পরে উপস্থিত সাংবাদিকদের তিনি বিরোধীদলীয় নেতার লাশ গুমের অভিযোগকে উদ্দেশ্য করে বলেন, বিরোধীয়দলীয় নেতা লাশ গুমের যে অভিযোগ করেছেন, সেটা সম্পূর্ণ ভিত্তিহীন এবং বড় দুঃখজনক। সব জায়গায় রাজনীতি খাটে না। এখানে সেনাবাহিনী, ফায়ার সার্ভিস, সাধারণ উদ্ধারকর্মী, পুলিশ, র‌্যাবসহ সরকারি বিভিন্ন সংস্থার লোকজন যেভাবে কাজ করে যাচ্ছেন, তাতে তাদের ধন্যবাদ দেয়া উচিত। এ দুর্যোগের মুহূর্তে তিনি বিরোধীদলকে বিভ্রান্তি না ছড়িয়ে জাতির বৃহৎ স্বার্থে একসঙ্গে কাজ করার অনুরোধ জানান। তিনি বলেন এখানে আসলে কত লোক কাজ করত সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এসময় তিনি সেনাবাহিনীকে তার এবং দলের পক্ষ থেকে এ উদ্ধারকাজের জন্য ধন্যবাদ জানিয়ে উদ্ধারকাজ চালিয়ে যাওয়ার আহ্বান জানান। পরে ঘটনাস্থল ত্যাগ করে সকাল সাড়ে ১০টার দিকে তিনি সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আহত রোগীদের দেখতে যান। সেখানে তিনি সেখানে আহত রোগীদের সঙ্গে কথা বলেন এবং তাদের সব বিষয়ে খোঁজখবর নেন।
 সাভারে ভবন ধসের ঘটনায় শুক্রবার সকাল পর্যন্ত ৪৯৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে ২ হাজার ৪৪৯ জনকে। ধ্বংসস্তূপের নিচে এখনো বহু লাশ রয়েছে বলে সংশ্লিষ্টরা আশঙ্কা করছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc