Thursday 24th of September 2020 01:09:49 PM
Monday 10th of March 2014 08:21:26 PM

লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীতঃ১০০কোটি টাকার তহবিল

অর্থনীতি-ব্যবসা, জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীতঃ১০০কোটি টাকার তহবিল

আমারসিলেট24ডটকম,১০মার্চঃ  দেশে টি২০ বিশ্বকাপ ও স্বাধীনতা দিবসে লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত গেয়ে গিনেস অব ওয়ার্ল্ড রেকর্ড করবে বাংলাদেশ। অন্তত তিন লাখ ব্যক্তিকে সমবেত করে সব আনুষ্ঠানিকতাসহ এজন্য বেসরকারি অর্থায়নে গঠন করা হচ্ছে ১০০ কোটি টাকার তহবিল। তহবিলের জন্য ১৫ কোটি টাকা চাঁদা দেবে ছয় মোবাইল অপারেটর। আগামী ১৪ মার্চের মধ্যে অপারেটরদের চেকের মাধ্যমে অনুদানের এই টাকা জমা দিতে অনুরোধ জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।
টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ও বিটিরআসি চেয়ারম্যান সুনীল কান্তির উপস্থিতেতে রোববার এক বৈঠকে ছয় অপারেটরের প্রধান নির্বাহীদের ডেকে এই অনুরোধ জানিয়েছেন মন্ত্রী।
বৈঠক সূত্র জানা যায়, এসময় ট্যাক্স জটিলতা নিয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে সাড়া পাননি অপারেটররা। তবে বিনিময়ে বেশ কয়েকটি ম্যাচে অপারেটরদের হসপিটালিটি বক্সসহ বেশ কিছু ভিআইপি টিকিট দেয়া হবে বলে অর্থমন্ত্রনালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।
অপরদিকে চাঁদার ১৫ কোটির টাকার মধ্যে কোন অপারেটর কত টাকা দেবে শেষ খবর পর্যন্ত তা জানা না গেলেও চলতি সপ্তাহেই মোবাইল অপারেটরদের সংগঠন অ্যামটব এর মাধ্যমে বিষয়টি নির্ধারণ করা হবে বলে জানা গেছে।আগামী ১৬ মার্চ থেকে ২৪টি দলের অংশগ্রহণে ঢাকায় পর্দা উঠবে টি২০ বিশ্বকাপ ক্রিকেটের।

আফগানিস্তানের সঙ্গে প্রথম ম্যাচ নিয়ে তিনি বলেন, “আমরা এশিয়া কাপে তাদের সঙ্গে হেরেছি। কিন্তু সেই ম্যাচে তামিম সাকিব ছিলো না। এবার টি-টোয়েন্টিতে অবশ্যই তাদের হারাবো। তবে আমরা শুধু তাদের সঙ্গে চাপে থাকবো তা নয় ওরাও চাপে থাকবে।”

হোম কন্ডিশন নিয়ে তিনি বলেন, “হোম কন্ডিশন নয়। টি-টোয়েন্টি ক্রিকেট একটি চ্যালেঞ্জিং ক্রিকেট। এখানে দ্রুত সিদ্ধান্ত নিতে হয়। একজন বোলার, একজন ব্যাটসম্যান খেলা বদলে দিতে পারে। তাই এখানে যেদিন যারা ভালো করতে চাই তারাই জয় পাবে।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc