লাখাইয়ে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক কর্মী নিহত

    0
    8

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি:  হবিগঞ্জ জেলার লাখাইর সড়কে অজ্ঞাত পিকআপের ধাক্কায় এস,এম কেরামত আলী (৫১) নামে এক ব্র্যাক প্রোগ্রাম অর্গানাইজারের মৃত্যু হয়েছে।

    সোমবার সকাল সাড়ে ৮টার দিকে লাখাই আঞ্চলিক সড়কের মনতৈল নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে।নিহত এস এম কেরামত আলী ময়মংসিংহের হালুয়াঘাট উপজেলার দারিয়াকান্দা গ্রামের তান্দার আলীর পুত্র। তিনি লাখাই উপজেলার বুল্লাবাজারস্থ এনজিও সংস্থা ব্র্যাকের প্রোগ্রাম অর্গানাইজার হিসাবে দায়িত্বরত ছিলেন।

    স্থানীয় ব্র্যাক ম্যানেজার অমর নাথ জানান, সাত দিনের ছুটি শেষে গত রবিবার কর্মস্থলে যোগদান করেন কেরামত, রবিবার অন্যন্য দিনের মতো অফিস করেন এবং যথারীতি সোমবার নিজ কর্মস্থল বুল্লা বাজারের উদ্দ্যেশে মোটরবাইকে করে রওয়ানা হলে উল্লেখিত স্থানে একটি বেপরোয়া অজ্ঞাত পিকআপ গাড়ী তাকে ধাক্কা দেয়। এতে করে মোটরবাইকটি দুমড়ে মুছড়ে যায় এবং কেরামত আলী ছিটকে পড়েন পার্শ্ববর্তী খাদে।

    পরে স্থানীয়রা খবর দিলে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধনিক সদর হাসপাতালে নেওয়ার পথে লোকড়া নামক স্থান অতিক্রমকালে তিনি মৃত্যুর কুলে ঢলে পড়েন। ব্যক্তি জীবনে তিনি ২ কন্য সন্তানের বাবা ছিলেন।

    দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে লাখাই থানা ওসি (তদন্ত) মহিউদ্দিন সুমন জানান, নিহতের লাশ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে রয়েছে এবং পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।