Sunday 21st of October 2018 02:34:54 PM
Tuesday 13th of February 2018 08:26:21 PM

লাখাইয়ে সংঘর্ষের ঘটনায় নিহত-১

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লাখাইয়ে সংঘর্ষের ঘটনায় নিহত-১

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ফেব্রুয়ারি,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলায় দীর্ঘদিনের বিরোধের জের ধরে দুইদল গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় কুদ্দুছ মোল্লা (৬৫) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি উপজেলার মুড়িয়াউক গ্রামের মৃত নওয়াব আলী মোল্লার ছেলে।
মঙ্গলবার ভোররাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নূরে আলম (৫৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি মুড়িয়াউক গ্রামের মৃত শারদ আলীর ছেলে।লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলার মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা ও মুড়িয়াউক গ্রামের মাসুক মিয়ার লোকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধকে কেন্দ্র করে ঘটেছে একাধিক রক্তক্ষয়ী সংঘর্ষে ঘটনা। এরই ধারাবাহিকতায় গত ৯ ফেব্রুয়ারি সকালেও তারা সংঘর্ষে লিপ্ত হলে বেশ কয়েকজন আহত হয়। এর মাঝে গুরুতর অবস্থায় কুদ্দুছ মোল্লাকে ঢাকায় প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নুরুজ্জামান মোল্লাসহ ৯ দাঙ্গাবাজকে আটক করে আদালতে সোপর্দ করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc