Tuesday 20th of October 2020 11:33:54 AM
Saturday 21st of February 2015 09:10:51 PM

লন্ডন ও বার্মিংহাম শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লন্ডন ও বার্মিংহাম শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১ফেব্রুয়ারী,রাজিব আহমদঃ গত ২০ ফেব্রুয়ারী রাত ১২.০১ মিনিটে লন্ডনের আলতাব আলী পার্কে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকে লন্ডন সিটি কমিটির পক্ষ থেকে ডেপুটি কনভেনার বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী লিপি হালদার ও যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রনেতা নাজমুল ইসলাম ইমনের নেতৃত্বে মহান ভাষা আন্দোলনের শহীদদের প্রতি যথাযথ শ্রদ্ধায় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়।

পুস্পস্তবক অর্পনে উপস্থিত ছিলেন কয়েছ আহমেদ নজরুল ইসলাম, মোহাম্মদ আলী, কামরুল ইসলাম রাসেল, আবুল হাসনাত, সোহানা জামান, আজম, সুয়েবুল বাবু, মেহজাবিন প্রমুখ নেতৃবৃন্দ।

এদিকে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকে’র মিডল্যান্ড ও বার্মিংহাম শাখার পক্ষ থেকে বার্মিংহাম কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন বার্মিংহাম আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী মাখন, মিডল্যান্ড আওয়ামীলীগ সেক্রেটারী নুরুল ইসলাম বেলাল, বার্মিংহাম শহীদ মিনার কমিটির চেয়ারম্যান আলহাজ্ব গাবরু মিয়া, সংগঠনের বার্মিংহাম শাখার ডেপুটি কনভেনার আওয়ামীলীগ লিডার মোস্তফা কামাল বাবলু, ডেপুটি কনভেনার শাহ রুকন আহমেদ, ডেপুটি কনভেনার কামাল আহমদ, ডেপুটি কনভেনার ঝুমা আহমদ মিটু, জেনারেল সেক্রেটারী জয়নাল ইসলাম, মিডল্যান্ড এর কনভেনার সিপার আহমেদ, জেনারেল সেক্রেটারী হিরণ মিয়া, কবির আহমদ, শাহ আলম, রমিজ উদ্দিন, এম এ মুহিত, কবির মিয়া প্রমুখ।

পুষ্পস্তবক অর্পন শেষে মহান ভাষা শহীদদের স্মরণে অনুষ্ঠিত আলোচনা সভায় টেলি কনফারেন্সের মাধ্যমে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকে’র কেন্দ্রীয় কনভেনার, সাবেক ছাত্রনেতা, মকিস মনসুর আহমদ সংগঠনের নেতাকর্মীদের জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকে লন্ডন সিটি, মিডল্যান্ড ও বার্মিংহাম শাখার পক্ষ থেকে পৃথক পৃথকভাবে পুস্পস্তবক অর্পন করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে তার বক্তব্যে বলেন ২১শে ফেব্রুয়ারী হচ্ছে আমাদের গৌরব ও গর্বের প্রতীক, একুশ হচ্ছে আমাদের অহংকার। একুশের পথ ধরে বিভিন্ন লড়াই সংগ্রামের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা পেয়েছি লাল বৃত্ত সবুজ পতাকা। আজকে মহান একুশে ফেব্রুয়ারী সন্ত্রাস ও হানাহানির পথ পরিহার করে দেশে ও জনগণের ভাগ্য উন্নয়নে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করাই হোক আমাদের দৃপ্ত শপথ।

এদিকে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকে লন্ডন সিটি কমিটির ডেপুটি কনভেনার আমজদ হোসেন সানি, জেনারেল সেক্রেটারী আমিনুর রহমান কাবিদসহ অন্যান্য নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে মহান ভাষা আন্দোলনের শহীদদের অম্লান স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc