Friday 30th of October 2020 04:49:28 AM
Saturday 25th of July 2015 12:05:03 AM

লন্ডনে বাংলা মেলা‘র প্রথম রোড শো অনুষ্ঠিত:পরবর্তী ২৭জুলাই

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লন্ডনে বাংলা মেলা‘র প্রথম রোড শো অনুষ্ঠিত:পরবর্তী ২৭জুলাই

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জুলাইঃএ কে মামুন: আগামী ২৩ আগষ্ট বার্মিংহামের স্মলহীথ পার্কে অনুষ্টিত হতে যাওয়া বাংলা মেলা‘র প্রথম রোড শো অনুষ্ঠিত হয়েছে লন্ডনে। গত ২০ জুলাই সোমবার লন্ডনের মাইলেন্ডের ব্লু মুন মাল্টিপারপাস সেন্টারে অনুষ্ঠিত এই রোড শোতে বার্মিংহাম থেকে আসা বাংলা মেলা পরিচালনা কমিটির সদস্যরা ছাড়াও লন্ডনের বাংলাদেশী বিভিন্ন সংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ যোগ দেন। বাংলা মেলা পরিচালনা কমিটির লন্ডন এম্বেসেডর ও বাংলা কাগজের চীফ এডিটর মিসেস সুফিয়া আলমের সভাপতিত্বে ও অপর এম্বেসেডর তাজবীর চৌধুরী শিমুলের পরিচালনায় অনুষ্ঠিত রোড শোতে উপস্থিত সুধীবৃন্দের কাছে বাংলা মেলা‘র বিভিন্ন বিষয় উপস্থাপন করে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলা মেলা পরিচালনা কমিটির সহ-সভাপতি,চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি আব্দুল আহাদ সুমন ও সাধারণ সম্পাদক এটিএন বাংলা ইউ‘কের প্রতিনিধি জয়নাল ইসলাম। এসময় আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় ব্রিটেনের মাল্টিকালচারাল সোসাইটিতে বাংলা কৃষ্টি-ঐতিহ্যকে লালন করে নতুন প্রজন্মের বাঙালীদের তাঁদের পুর্বপুরুষদের জন্মভূমির প্রতি আকৃষ্ট করতে ষোলো আনা বাংলাকে ধারণ করে বার্মিংহামে বাংলা মেলা আয়োজন করা হচ্ছে। তারা বাংলা মেলা‘কে বৃটেন তথা ইউরোপের বাঙালীদের একটি বড় মিলন মেলা হিসেবে রুপান্তরীত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

রোড শোতে উপস্থিত হয়ে বাংলা মেলার সাফল্য কামনা করে বক্তব্য রাখেন জে এমজি এয়ার কার্গোর স্বত্বাধীকারী মনির আহমেদ,কাউন্সিলর রাহিমা রহমান,কাউন্সিলর সাবিনা আক্তার,রানার টিভি‘র আ স ম মাসুম,লন্ডন বাংলা টিভির শাহ ইউসুফ,মএটিএন বাংলা ইউ‘কের এম এ কাদের, বেতার বাংলার কালাম আহমেদ চৌধুরী, সংস্কৃতি কর্মী এম এ সালাম,সাঈদা চৌধুরী, শামিমা বেগম মিতা, আহবাব হোসেন খান বাপ্পি, জাকির খান, আরিফ মাহফুজ, সৌমি দাস, নুরজাহান শিল্পি,বিলকিস আক্তার, রেহানা সুমি,এমা চৌধুরী,জাভেদ আহমেদ, মোস্তাক আহমেদ, সলিসিটর শেখ আনোয়ার, শাহিন খান, মিসবাউজ্জামান কামাল, এম হেলাল প্রমূখ।
এছাড়া বার্মিংহাম বাংলা মেলা কমিটির পক্ষ থেকে চ্যানেল আইয়ের বার্মিংহাম প্রতিনিধি লোকমান হোসেন কাজী, চ্যানেল এস প্রতিনিধি রিয়াদ আহাদ, বাংলা কাগজ প্রতিনিধি রাজু আহমেদ প্রমূখ।
অনুষ্ঠান থেকে জানানো হয় বাংলা মেলার পরবর্তী রোড শো অনুষ্ঠিত হবে কার্ডিফের বাংলাদেশ ওয়েলফেয়ার সেন্টারে আগামী ২৭ জুলাই সোমবার। উক্ত রোড শোতে অংশগ্রহনের জন্য বাংলাটিভি’র ওয়েলস এম্বেসেডর মকিস মনসুর আহমদ সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন।
উল্লেখ্য বার্মিংহামের বাংলা মিডিয়া কর্মীদের সংগঠন একটু অন্যরকম গ্রুপের উদ্যোগে আগামী ২৩ আগষ্ট বার্মিংহামের স্মলহীথ পার্কে এই বাংলা মেলা আয়োজন করা হচ্ছে; যেখানে বাংলাদেশ,বৃটেন ছাড়াও ইউরোপের বিভিন্ন দেশের কলা-কুশলী ও কমিউনিটির নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc