Saturday 26th of September 2020 02:27:57 PM
Tuesday 10th of September 2013 04:23:38 PM

লন্ডনে দুর্বত্তদের হামলার শিকার তথ্যমন্ত্রী ইনু

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লন্ডনে দুর্বত্তদের হামলার শিকার তথ্যমন্ত্রী ইনু

 

লন্ডনে দুর্বত্তদের হামলার শিকার তথ্যমন্ত্রী ইনু

লন্ডনে দুর্বত্তদের হামলার শিকার তথ্যমন্ত্রী ইনু

আমারসিলেট24ডটকম,১০ সেপ্টেম্বর  :  লন্ডনে সফরররত তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু গত সোমবার রাতে অজ্ঞাত দুর্বত্তদের হামলার শিকার হয়েছেন। বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ইউকে কার্যালয়ে তাঁর ওপর এ হামলা হয়। তবে হামলায় তাঁর কোন ক্ষতি হয়নি। তথ্যমন্ত্রী জানান, রাজনৈতিক প্রতিপক্ষ তাঁর ওপর এ হামলা চালিয়েছে বলে তিনি ধারণা করছেন।

গত সোমবার রাতে এটিএন বাংলায় ‘মুক্ত সংলাপ’ নামের একটি সরাসরি সম্প্রচারিতব্য অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য মন্ত্রী পূর্ব লন্ডনে অবস্থিত তাদের স্টুডিওতে যান। সেখানে অনুষ্ঠান শুরুর প্রস্তুতিপর্বে তিনি যখন লবিতে অপেক্ষা করছিলেন সে সময় অজ্ঞাতপরিচয় দুই যুবক সেখানে প্রবেশ করে।

হাসানুল হক ইনু জানান, ওই দুই যুবক তাঁকে ঘুষি মারার চেষ্টা করে, কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়। তখন হামলাকারীরা তাঁর ওপর ডিম ছুড়ে মারে। ইতিমধ্যে, তাঁর প্রোটোকল কর্মকর্তা এবং এটিএনের লোকজন সেখানে দৌড়ে এসে হামলাকারীদের আটকানোর চেষ্টা করে। তবে তারা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

অনুষ্ঠানটির উপস্থাপক বুলবুল হাসান জানান, স্টুডিওটি নীচতলায় হওয়ায় মন্ত্রী সস্ত্রীক নীচতলায় ছিলেন এবং তিনি তখন দোতলায় ছিলেন। হইচই শুনে নিচে নেমে তিনি হামলাকারীদের পালিয়ে যেতে দেখেন। মন্ত্রীর ওপর দুজন আক্রমণ চালালেও তাদের সঙ্গে আরও চার-পাঁচজন ছিল বলেও জানান তিনি। পরে পুলিশ এসে উপস্থিত লোকজনের জবানবন্দি নিয়ে যায়।

ঘটনা শুনে যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার মিজারুল কায়েস এবং অন্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। তবে, মন্ত্রী ওই ঘটনার পর অনুষ্ঠানে অংশ নেন এবং টেলিফোনে শ্রোতাদের প্রশ্নের জবাব দেন।

হাসানুল হক ইনু বলেন, গণমাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে এমন একটি অনুষ্ঠানে যাতে আমি কথা বলতে না পারি সেজন্যই হয়তো এই হামলা হয়ে থাকতে পারে। তবে এভাবে আমার কণ্ঠরোধের চেষ্টা সফল হবে না বলে তিনি মন্তব্য করেন। আজ মঙ্গলবার লন্ডনে আরও দুটি বাংলা টিভি চ্যানেলে তাঁর একই ধরণের অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা রয়েছে। এছাড়া লুটনেও একটি জনসভায় তাঁর বক্তৃতা দেওয়ার কথা আছে।মন্ত্রী তাঁর সব পূর্বনির্ধারিত কর্মসূচিতে অংশ নেবেন বলে জানিয়েছেন। আগামীকাল বুধবার তাঁর ঢাকার উদ্দেশ্যে লন্ডন ছাড়ার কথা রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc