Tuesday 26th of May 2020 04:34:38 PM
Thursday 2nd of April 2020 02:17:20 AM

লন্ডনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরেক বাঙ্গালীর মৃত্যু

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লন্ডনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরেক বাঙ্গালীর মৃত্যু

যুক্তরাজ্যের লন্ডনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাউথ-লন্ডন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ তোয়াহিদ আলী (৭৮)।

বুধবার স্থানীয় সময় সকাল সাড়ে ১০টার দিকে সাইথ-লন্ডনের লুইসাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মারা যাওয়া তোয়াহিদ সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের মুফতির গাঁও গ্রামের বাসিন্দা এবং ‘ বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র একজন সিনিয়র ট্রাস্টি ছিলেন। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ দেশে-বিদেশে অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আ’লীগ  arek নেতা তোয়াহিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লন্ডনে অবস্থারনত যুক্তরাজ্য আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চোৗধুরী।

তিনি বলেন, প্রবাসে বসবাসরত বাঙলিরা এখন কঠিন সময় পার করছেন। প্রবাসীদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আনোয়ারুজ্জামান।

তিনি জানান, এর আগে মঙ্গলবার একই এলাকায় বসবাসকারী বিশ্বনাথের বাওনপুরের বাসিন্দা মশহুদ আলীও (৭৫) মৃত্যুবরণ করেছেন। করোনায় মারা যাওয়া দু’জনেই আরও কয়েকটি রোগে আক্রান্ত ছিলেন।

যুক্তরাজ্যের নরউইচ আ’লীগের সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথের দশপাইকা গ্রামের বাসিন্দা মোহাম্মদ মোহাব্বত শেখ সমকালকে বলেন, সাউথ লন্ডনের সিলেট তান্দুরি রেষ্টুরেন্টের সত্ত্বাধীকারী তোয়াহিদ আলী ব্রিটিশ আমলে যুক্তরাজ্যে পাড়ি জমান। বর্তমানে তার তিন ছেলে ও এক মেয়ে সাউথ-লন্ডনে প্রতিষ্ঠিত।

বিশ্বনাথের মুফতিরগাঁও গ্রামের সালিশি ব্যক্তিত্ব ফুলকাছ আলী, তোয়াহিদ আলীর ভাতিজা শামীম আহমদ এবং লুৎফুর রহমান সমকালকে বলেন, লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় তোয়াহিদ আলী মারা যাবার বিষয়টি তারাও জেনেছেন। ২০১৬ সালে একবারই কেবল তিনি দেশে ফিরেছিলেন বলেও জানান তারা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc