Thursday 29th of October 2020 04:27:23 PM
Friday 26th of June 2015 10:19:31 PM

লতিফিয়া মাদ্রাসার উদ্যোগে সিলেটে রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা

ইসলাম, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
লতিফিয়া মাদ্রাসার উদ্যোগে সিলেটে রমজানের তাৎপর্য বিষয়ক আলোচনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬জুন:সিলেট নগরীর উপহরস্থ ডি ব্লক, রোড নং-২৭, ৫ নং বাস ভবনে হযরত শাহজালাল রহ. ৩৬০ আউলিয়া লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে গতকাল ২৫ জুন বৃহস্পতিবার দুপুরে মাদরাসার হল রুমে মাহে রমজানের তাৎপর্য বিষয়ক এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

হযরত শাহজালাল রহ. ৩৬০ আউলিয়া লতিফিয়া হাফিজিয়া মাদরাসার প্রিন্সিপাল হাফিজ মোঃ মাছুম আহমদ দুধরচকী সাহেব এর সভাপতিত্বে ও এম.এ ওয়াহিদ চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিন সুরমা উপজেলার ১নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী সাইফুদ্দিন খালেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা ক্বারী ফাহিম আহমদ চৌধুরী  সাহেবজাদায়ে শিংগাইকুড়ী, সীমান্তিক কলেজের কো-অডিনেটর মোঃ শিহাব উদ্দিন, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ ইশাতিয়াকুজ্জামান রবিন, মহানগর ওলামলীগের সভাপতি ডাঃ মোঃ ফখরুল ইসলাম, সরকারী তিব্বিয়া কলেজের অধ্যপক মোঃ আকতার হোসেন, মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ক্বারী হাফিজ শিব্বীর আহমদ। নাত পরিবেশন করেন হাফিজ মতিউর রহমান, আশরাফুল আমিন গোলজার , তাহারা সুরতান অমি, নাঈমা জান্নাত, সহ আর ও উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক, ছাত্রছাত্রীবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি শেখ মোঃ মকন মিয়া বলেন রমজান আত্মশুদ্ধির মাস। এ মাসের শিক্ষাকে কাজে লাগিয়ে চলতে পারলে দুনিয়াতেও লাভবান হওয়া যায় এবং আখেরাতের ও কল্যাণময় জীবন লাভ করা যায়। সভাপতির বক্তব্যে প্রিন্সিপাল হাফিজ মোঃ মাছুম আহমদ দুধরচকী সাহেব বলেন পবিত্র রমজান মাস কুরআন নাজিলের মাস। রহমত, মাগফেরাত, নাজাতের ফজিলত  কে কাজে লাগিয়ে আমাদেরকে ইবাদত বন্দেগীতে মনোযোগী হয়ে বেশি বেশি করে কোরআন শরীফ তেলওয়াত ও নফল নামাজ আদায় করে আল্লাহর সানিন্ধ লাভ করতে হবে।

তাই সমাজের সকল মানুষকে কুরআন শিক্ষায় এগিয়ে আসতে হবে।  বক্তব্য শেষে দুনিয়া ও আখিরাতের কল্যান কামনা করে দোআ পরিচালনা করেন  প্রিন্সিপাল হাফিজ মোঃ মাছুম আহমদ দুধরচকী সাহেব। প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc