Friday 4th of December 2020 10:29:39 AM
Friday 23rd of October 2020 02:36:30 AM

র‍্যাব’র হাতে রাজনগরে বিদেশী মদ-কেজি গাজাসহ গ্রেফতার-১

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
র‍্যাব’র হাতে রাজনগরে বিদেশী মদ-কেজি গাজাসহ গ্রেফতার-১

কে এস এম আরিফুল ইসলাম: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর বিশেষ অভিযানে মৌলভীবাজার জেলার রাজনগর থানাধীন ডেফলউড়া গ্রাম থেকে ৩৪ বোতল বিদেশী মদ এবং ৬ কেজি গাজাসহ মোঃ মামুন মিয়া (২৪) নামক এক মাদক কারবারিকে গ্রেফতার।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি দল কোম্পানি কমান্ডারের নেতৃত্বে মৌলভীবাজার জেলার রাজনগর থানার ডেফলউড়া গ্রাম থেকে ৩৪ বোতল বিদেশী এবং ৬ কেজি গাজাসহ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার পন্ডিতনগর গ্রামের আব্দুল মমিন এর ছেলে মোঃ মামুন মিয়া (২৪) কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মুঠোফোনে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি এর কাছে জানতে চাইলে তিনি আমাদের বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, এক ব্যক্তি বিক্রির জন্য নিজ হেফাজতে রাখা রাজনগর থানার ডেফলউড়া গ্রাম ৩৪ বোতল বিদেশী এবং ৬ কেজি গাজা মজুদ করছে। আর এমন সংবাদের ভিত্তিতে আমরা এখানে অভিযান পরিচালনা করি এবং তাদেরকে আলামত সহ গ্রেফতার করি। আর আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে ইনশাআল্লাহ আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না।
উল্লেখ্য এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামতসহ আসামীদেরকে সংশ্লিষ্ঠ থানায় প্রেরন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc