Monday 13th of July 2020 12:58:53 PM
Wednesday 14th of May 2014 06:13:08 PM

র্যাব যদি অপরাধ করে থাকে এক চুল ছাড় হবে নাঃতথ্যমন্ত্রী

তথ্য-প্রযুক্তি, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
র্যাব যদি অপরাধ করে থাকে এক চুল ছাড় হবে নাঃতথ্যমন্ত্রী

আমারসিলেট24ডটকম,১৪মেঃ তথ্যমন্ত্রী মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “র্যা ব আমাদের নিরাপত্তায় ছাতাস্বরূপ। জঙ্গি দমনে সফল হয়েছে এই বাহিনী। অথচ বিএনপি নেত্রী র্যাব বাতিল দাবি করেছেন। তার এ দাবি জঙ্গিদের কাছে দেশ ইজারা দেয়ার একটা চক্রান্ত।”

আজ বুধবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা কুর্শা, বেশীনগর ও রামনগর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এ কথা বলেন।র্যা ব বাতিলে বিএনপি চেয়ারপারসনের দাবির যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলে তথ্যমন্ত্রী বলেন, “জেনারেল জিয়াউর রহমানকে সেনাবাহিনীর কতিপয় সদস্য গুলি করে হত্যা করেছে, সেজন্য উনি কি সেনাবাহিনী বাতিলের প্রস্তাব দেবেন?”

মন্ত্রী বলেন, “পুলিশের বিরুদ্ধেও অনেক অভিযোগ আছে, তবে উনি কি পুলিশ বাতিলেরও প্রস্তাব দেবেন?। খালেদা জিয়ার র্যা ব বাতিলের প্রস্তাব ষড়যন্ত্রের অংশ।”তিনি বলেন, “র্যা বে কতিপয় সদস্য যদি অপরাধ করে থাকে তবে তাদেরকে এক চুল ছাড় দেয়া হবে না। তাই বলে র্যা ব বাতিলের জন্য কোনো কর্মসূচি মেনে নেয়া হবে না। খালেদা জিয়া যদি র্যা ব বাতিলের কোনো আন্দোলনে যান, তবে তা কঠোরহস্তে দমন করা হবে।”

বিদ্যুতায়ন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি দাউদ হোসেন, জিএম মকলেস গনি, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাদ জাহান, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সোহেল রেজা, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনসহ দুই ইউনিয়নের জাসদ দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্নশ্রেণী-পেশার মানুষ।

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc