Monday 14th of October 2019 05:34:27 PM
Sunday 10th of January 2016 04:29:16 PM

রোজ ভিউ হোটেলের হেড অব মার্কেটিং ডাল্টন জহির

ভ্রমন বিলাশ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রোজ ভিউ হোটেলের হেড অব মার্কেটিং ডাল্টন জহির

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারীঃ বাংলাদেশের টুরিজম সেক্টরের পরিচিত মুখ মোহাম্মাদ জহিরুল ইসলাম। তিনি ডাল্টন জহির নামে পরিচিত।
সম্প্রতি হেড অব সেল্স অ্যান্ড মার্কেটিং কর্মকর্তা হিসেবে পাঁচ তারকা হোটেল রোজ ভিউ-এ যোগ দিয়েছেন। বহু প্রতিভার অধিকারী ডাল্টন জহির একাধারে সফল ও দক্ষ মার্কেটিং ব্যক্তিত্ব; যিনি হোটেল ইন্ডাস্ট্রিতে সুপরিচিত। এছাড়া তিনি সাহিত্যিক, ফটোগ্রাফার ও ট্রাভেল রাইটার।

কর্মজীবনে ডাল্টন জহির দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানিতে কাজ করেছেন। এছাড়া তিনি মূলত বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়ন ও বিশ্বের দরবারে এ শিল্পকে তুলে ধরতে কাজ করে যাচ্ছেন।

ক্যারিয়ার জগতে ডাল্টন জহির সফলতার সঙ্গে গ্র্যান্ড সুলতান, ওশান প্যারাডাইজ হোটেল, লেকশোর হোটেলে কাজ করেছেন। এছাড়া মটোরোলা মোবাইল, অ্যাপল কম্পিউটার, ফিলিপস মোবাইল এবং ফুজিফিল্ম ক্যামেরা বাংলাদেশের মার্কেটে বাজারজাতে কাজ করেন। তিনি প্রায় ১৫ বছর এসব প্রতিষ্ঠানে বিভিন্ন ব্যবস্থাপনার পদে নিয়োজিত ছিলেন। সব প্রতিষ্ঠানেই ডাল্টন সফলতার সঙ্গে কাজ করেন।

পর্যটনবিষয়ক লেখালেখিতেও তার অবদান রয়েছে। এ পর্যন্ত তার লেখা ছয়টি বই পাঠক প্রশংসিত হয়েছে। পর্যটনবিষয়ক জ্ঞানার্জনের জন্য তিনি প্রতিনিয়ত আন্তর্জাতিক মানের পর্যটন মেলায় অংশ নিয়ে আসছেন। লন্ডন, সিঙ্গাপুর, কোরিয়া, ইন্ডিয়া, চায়না, তুরস্ক, নেপাল, দুবাই, জার্মানিসহ ইউরোপের প্রায় ২৫টি দেশে ভ্রমণ করেছেন।

ফটোগ্রাফি ডাল্টন জহিরের প্রিয় কাজের একটি। খ্যাতিমান মানুষের পোর্ট্রেট ও প্রাকৃতিক অসাধারণ কিছু ছবির জন্য পেয়েছেন নানা পুরস্কার। ফটোগ্রাফিক সোস্যাইটি অব আমেরিকার সদস্য পদও অর্জন করেছেন ইতোমধ্যে। পর্যটন সাহিত্য ও সাংবাদিকতায় সফলতার জন্য পেয়েছেন ১১টি পুরস্কার।

দীর্ঘদিন বাংলাদেশের পর্যটন উন্নয়নে কাজ করার সুবাদে মনোনীত হয়েছেন স্ট্যান্ডিং কমিটি অব হোটেল মোটেল, রিসোর্ট ও গেস্ট হাউস ডেভলপমেন্ট কমিটির কো-চেয়ারম্যান। ট্যুরিজম ডেভলপমেন্ট কমিটি অব এফবিসিসিআই-এর সদস্য তিনি।

​​


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc