Friday 25th of September 2020 10:05:27 PM
Friday 18th of April 2014 07:54:02 PM

রেজওয়ানার স্বামী উদ্ধারঃঅপরাধীদের সনাক্তের চেষ্টা

আইন-আদালত, বিশেষ খবর, সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রেজওয়ানার স্বামী উদ্ধারঃঅপরাধীদের সনাক্তের চেষ্টা

আমারসিলেট24ডটকম,এপ্রিলউদ্ধারের পর বাংলাদেতিনিশ পরিবেশ আইনজীবী সমিতি বেলার নির্বাহী পরিচালক সৈয়দা রেজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিককে আজ সকাল ১১টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে আনা হয়। এখানে এডিশনাল ডিআইজি গেলাম ফারুক ও নারায়ণগঞ্জের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম তাকে জিজ্ঞাসাবাদ করেন। এরপর তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত ইএমও ডাঃ শেখ ফরহাদ মেডিকেল চেকআপ করেন। মেডিক্যাল চেকআপের পরে তাকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট চাঁদনী রুপমের আদলতে নেয়া হয়। এখানে এ রিপোর্ট লেখা পর্যন্ত ম্যাজিস্ট্রেট ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নিচ্ছিলেন বলে জানা যায়।
পুলিশ সুপার তার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, পুলিশ, র‌্যাবসহ সরকার ও মিডিয়ার প্রবল চাপের কারণে অপহরণকারীরা আবু বকর সিদ্দিককে ছেড়ে দিতে বাধ্য হয়। আবু বকর সিদ্দিককে পাওয়া গেলেও কারা তাকে অপহরণ করেছিলো, কেন করেছিলো তা বের করতে পুলিশের তদন্ত অব্যাহত থাকবে বলে  জানান তিনি। একটি নীল গাড়িকে প্রাথমিকভাবে সনাক্ত করে পুলিশ খুলনায় নিজেদের হেফাজতে নিয়েছে।
আবু বকর সিদ্দিক আটকের সময়ের অভিজ্ঞতা বলেছেন । তিনি কি ধরনের কথা শুনছেন, সেসব কথা থেকে কি কি তথ্য পেয়েছেন, কেমন গন্ধ পেয়েছেন এসব বিশ্লেষণ করে তারা অপরাধীদের সনাক্ত করার চেষ্টা করছেন ।
আবু বকর সিদ্দিককে মেডিক্যাল চেকআপ করেছেন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভারপ্রাপ্ত আবাসিক চিকিৎসক ডাঃ শেখ ফরিদ। তিনি জানান, তার নাকে, চোখে, হাতে যে দাগ পাওয়া গেছে সেগুলো তাকে বেঁধে রাখার কারণে তৈরী হয়েছে। তার মেরুদন্ডে ব্যথা রয়েছে। তাকে বেঁধে চেয়ারে বসিয়ে রাখার কারণে এই ব্যথার উৎপত্তি। এছাড়া তার রক্তচাপের পরিমাণ বেশি। উপসমের জন্য বাড়িতে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন তিনি। হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই বলেও তিনি জানান।বাসস


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc