Monday 26th of October 2020 06:52:40 PM
Saturday 13th of February 2016 12:59:54 AM

রুয়েটে স্বরস্বতি পূজা

অন্য ধর্ম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রুয়েটে স্বরস্বতি পূজা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ফেব্রুয়ারী রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ শুক্রবার হয়েছে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে হিন্দু ধর্মের সবচেয়ে বৃহত্তম স্বরস্বতি পূজা ‘বানী অর্চনা’।

শুক্রবার বিকেলে রুয়েটে স্বরস্বতি পূজার মন্ডব পরিদর্শন ও উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ। এ সময়ে উপস্থিত ছিলেন যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্র নাথ মুস্তাফি, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান সরকার, উপ-ছাত্র কল্যাণ পরিচালক সিদ্ধার্থ শংকর শাহা সহ বিভিন্ন বিভাগের শিক্ষক।

উল্লেখ্য, এ বছর দেশের সবগুলো শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে রুয়েটে সবচেয়ে বৃহৎ আকারে স্বরস্বতি পূজা উৎসব পালন করা হচ্ছে। এখানে সব চেয়ে বড় পূজা মন্ডব ও প্রতিমা বসানো হয়েছে। এছাড়া রুয়েটের প্রায় চার হাজার শিক্ষার্থী এই পূজা মন্ডবে উপস্থিত হয়ে পূজার অর্ঘ গ্রহণ করেছে। এবং ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সাথে স্বরস্বতি পূজা উৎসব পালন করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc