Monday 21st of September 2020 08:26:55 AM
Sunday 1st of December 2013 11:56:39 PM

রিজভীকে গ্রেফতারের প্রতিবাদে ফ্রান্স বিএনপির বিবৃতি

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রিজভীকে গ্রেফতারের প্রতিবাদে ফ্রান্স বিএনপির বিবৃতি

আমারসিলেট24ডটকম,০১ডিসেম্বরঃ দেশ জুড়ে সন্ত্রাস কায়েম করে একদলীয় নির্বাচনের গ্রহণযোগ্যতা আজ প্রশ্নবিদ্ধ। এমন সময় বিএনপি’র যুগ্ম সম্পাদক রুহুল কবীর রিজভীকে অমানবিক কায়দায় গ্রেফতার ও বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে গ্রিলকেটে দস্যুদের মতো প্রবেশ করে দলীয় চেয়ারপারসনের কক্ষ ভাঙ্গচুর সরকারের ফ্যাসিবাদি মনোভাবের বহি:প্রকাশ বলে বিবৃতি দিয়েছেন ফ্রান্স বিনেপি’র নেতৃবৃন্দ।

 গতকাল শনিবার এক যৌথ বিবৃতিতে ফ্রান্স বিএনপি’র নেতৃবৃন্দ জানান, এ ধরনের ঘটনা কোন সভ্য দেশে সংগঠিত হতে পারে না। বিএনপি একটি জনপ্রিয় রাজনৈতিক দল। শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার আজ নিদর্লীয় সরকারের অধীনে নির্বাচনের পক্ষে বিএনপি’র অবস্থানের কারনে একদলীয় ডিজিটাল বাকশালী শাসন জনগনের উপর চাপিয়ে দেয়ার জন্য গভীর রাতে গ্রিল কেটে বিএনপি’র কার্যালয়ে প্রবেশ করে দলীয় নেতা রহুল কবির রিজভীকে গ্রেফতার করেছে। যা কোন সভ্য দেশে কল্পনা করা যায় না। যেখানে দেশের অধিকাংশ জনগন আজ শেখ হাসিনার প্রহসনের সরকারকে মেনে নিচ্ছে না সেখানে এ ধরনের অগণতান্ত্রিক কার্যক্রম চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে সরকার। বিএনপিকে নেতৃত্ব শুন্য করার জন্য শেখ হাসিনার নেতৃত্বাধীন বাকশালী সরকারের বিরুদ্ধে বাংলার জনগণ আরও কঠোর অবস্থান নিবে।

নির্বাচন কমিশন নতুন করে গঠন করে নিদর্লীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি পুনর্ব্যক্ত করে ফ্রান্স বিএনপি নেতৃবৃন্দ বলেন এখনো সময় আছে সম্মানজনকভাবে পদত্যাগ করুন। সকল দলের অংশগ্রহনের মাধ্যমে নির্বাচন হলে বাংলার ভোটাররা ডিজিটাল বাকশালী শেখ হাসিনা ও তার দলকে উচিত শিক্ষা দিবে বলেই এতো নাটক মঞ্চস্থ হচ্ছে বলে নেতৃবৃন্দ বিবৃতিতে জানান।

 ফ্রান্স বিএনপি’র নেতৃবৃন্দের পক্ষে যৌথ বিবৃতিতে স্বাক্ষর করেন সৈয়দ সাইফুর রহমান, আহছানুল হক বুলু, এম এ তাহের ও হাজী হাবীব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc