রাষ্টনায়ক শেখ হাসিনার জন্ম দিন ও “জনগণের ক্ষমতায়ন”

    0
    4

    দিবসে সিলেট মহানগর যুবলীগের কর্মসূচী ঘোষণা

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬সেপ্টেম্বর: বাঙ্গালী জাতির নির্ভরযোগ্য আশ্রয় আমাদের মহান নেতা শোষিত মানুষের মুক্তির দিশারী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্ম না হলে বাঙ্গালি জাতির এ অর্জন কোন দিনই সম্ভব হতো না। আজো বাঙ্গালী জাতির বুকের উপর জগদ্দল পাথরের মতো অবস্থান করতো সামরিক স্বৈরশাসন। তাই রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্ম দিবস ২৮শে সেপ্টেম্বরকে বাংলাদেশ আওয়ামীযুবলীগ “জনগণের ক্ষমতায়ন” দিবস হিসেবে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ঐদিন সকাল ১১ ঘটিকার সময় সিলেট রেলষ্টেশনে দারিদ্র ও পথ শিশুদের মধ্যে খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য ও সিলেট সিটির সাবেক মেয়র সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব বদর উদ্দিন আহমদ কামরান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা জনাব আসাদ উদ্দিন আহমদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব আলহাজ্ব আশফাক আহমদ।

    রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্মদিনের কর্মসূচীতে সিলেট মহানগর যুবলীগের কার্যকরী কমিটির সকল সদস্য ও ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ যুবলীগের সকল নেতাকর্মীকে যথাসময়ে কর্মসূচীতে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি,যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার ও সেলিম আহমদ সেলিম।প্রেস বার্তা।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here