Monday 28th of September 2020 11:20:11 AM
Monday 18th of November 2013 07:03:45 PM

রাশেদ খান মেননকে ওয়ার্কার্স পার্টির সংবর্ধনা

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাশেদ খান মেননকে ওয়ার্কার্স পার্টির সংবর্ধনা

আমার সিলেট  24 ডটকম,১৮নভেম্বরঃঅসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতি ও সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচনে সর্বদলীয় সরকারের মন্ত্রীসভায় শপথ নেওয়ায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা রাশেদ খান মেননকে পার্টির সর্বস্তরের নেতা কর্মীরা পার্টি অফিসের সামনে ফুলেল সংবর্ধনা জ্ঞাপন করে। শপথ পরবর্তী সময়ে মন্ত্রীর দায়িত্ব নিয়ে রাশেদ খান মেনন পার্টি কার্যালয়ে উপস্থিত হলে কর্মীরা শ্বত:স্ফুর্তভাবে স্লোগানে মুখোরিত হয়ে ওঠে। কর্মীদের উদ্দেশ্যে মেনন বলেন, দেশের চরম রাজনৈতিক সংকটে আমাদের পার্টিকে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনীতির ধারা অব্যাহত রাখা যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম সাম্প্রদায়িক ফ্যাসিস্ট শক্তিকে প্রতিহত করা এবং সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা করতে চ্যালেঞ্জ গ্রহণ করতে হচ্ছে। আসন্ন ১০ম সংসদ নির্বাচন অন্য সাধারণ সময়ের মত নির্বাচন নয়। এটি একটি মতাদর্শিক রাজনৈতিক যুদ্ধ। বাংলাদেশের স্বাধীনতা গণতন্ত্র মুক্তিযুদ্ধের চেতনা রক্ষা করার যুদ্ধ।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত জোট যে ষড়যন্ত্র করছে তা দেশ ও জাতীর বিরুদ্ধে ষড়যন্ত্র। লাগাতার হরতাল বোমাবাজি অগ্নিসংযোগ মানুষ পুড়িয়ে হত্যা কোন ধরনের গণতন্ত্রের মূল্যবোধ বহন করেনা এবং তারা ষড়যন্ত্রের মধ্যে দিয়ে অসাংবিধানিক ধারাকে প্রতিষ্ঠিত করতে চাচ্ছে। আজকের এই পরিস্থিতিতে আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচনকে অর্থবহ গ্রহণযোগ্য করে তুলতে সর্বস্তরের মানুষের অংশ্রগ্রহণ নিশ্চিত করতে হবে। তিনি পার্টির নেতাকর্মীদের আরও বেশি দায়িত্বশীল হয়ে ওঠার আহ্বান জানান। আসন্ন ভোটযুদ্ধে জনগণের শক্তিকে পুণ:রায় ক্ষমতায় প্রতিষ্ঠিত করতে হবে। সংবর্ধনা সভায় মেননকে সর্বপ্রথম পার্টির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পার্টির সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক, পলিটব্যুরো সদস্য নুরুল হাসান, ফজলে হোসেন বাদশা এমপি, নুর আহমদ বকুল, মাহমুদুল হাসান মানিক, কামরূল আহসান প্রমুখ ফুলের তোড়া উপহার দেন।

পরে পার্টির ঢাকা মহনগরের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন ঢাকা মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক কিশোর রায়, সম্পাদক মণ্ডলীর সদস্য জাকির হোসেন রাজু, আলী সিকদার, মোহাম্মাদ তৌহিদ, বাংলাদেশ যুব মৈত্রীর পক্ষে সাধারণ সম্পাদক সাব্বাহ্ আলী খান কলিন্স, সহ সাধারণ সম্পাদক আব্দুল আহাদ মিনার, কামরূ হাসান নাসিম, বাংলাদেশ ছাত্র মেত্রীর সভাপতি বাপ্পাদিত্য বসু ও সাধারণ সম্পাদক তানভীর রুসমত, ওয়ার্কার্স পার্টির মতিঝিল থানার সদস্য মুরশিদার আক্তার নাহার, থানা কমিটির সদস্য আবুল কালাম আজাদ, কাজী আনোয়ারুল ইসলাম টিপু, বেলাল বাঙ্গালী, জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি আমিরুল হক আমিন সহ বিভিন্ন শ্রেণী পেশার কেন্দ্রীয়, মহানগর ও শাখা সংগঠন সমুহের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর, মতিঝিল থানা এবং ঢাকা ৮ নির্বাচনী এলাকার বিভিন্ন থানা ও শাখার নেতৃবৃন্দ, মহিলা আওয়ামীলীগ, যুব লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছা সেবক লীগ নেতৃবৃন্দ


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc