Wednesday 23rd of October 2019 06:10:04 AM
Sunday 22nd of September 2019 12:09:14 AM

রাশেদুল হোসেন চৌধুরী রনি সিআইপি নির্বাচিত

অর্থনীতি-ব্যবসা, জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাশেদুল হোসেন চৌধুরী রনি সিআইপি  নির্বাচিত

দেশের রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ব্যাবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি এফবিসিসিআই এর পরিচালক রাশেদুল হোসেন চৌধুরী রনি  ২০১৭ সালের জন্য সিআইপি (বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি) নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের রূপসী বাংলা গ্র্যান্ড বলরুমে আয়োজিত অনুষ্ঠানে ২০১৭ সালের সিআইপি (রপ্তানি) ও সিআইপি (ট্রেড) কার্ড দেওয়া হয়।এবছর ১৮২ জন ব্যবসায়িকে সিআইপি কার্ড দেওয়া হয়েছে ।  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বেগম ফাতিমা ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ। অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম।

এ ছাড়া বাণিজ্য সচিব মো. জাফর উদ্দিন, নির্বাচিত সিআইপি, ব্যবসায়িক সংগঠনের নেতা ও সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাশেদুল হোসেন চৌধুরী রনি খুব অল্প সময়েই নাম লিখিয়েছেন সফল ব্যাবসায়ীর তালিকায়। ২০০৭ সালে ওয়েগা জোন এডফার্র মাধ্যমে শুরু করেন ব্যবসায়িক  যাত্রা। সেই ধারাবাহিকতায় ২০১৪ সালে প্রতিষ্ঠা করেন রেডিও ধ্বনি ৯১.২ এফ এম। খুব অল্প সময়ে শ্রোতাদের কাছে গ্রহণ যোগ্যতা পেয়েছে ৯১.২ এফ এম।

নবনির্বাচিত সিআইপি  রাশেদুল হোসেন চৌধুরী রনি বলেন ,  রপ্তানি বাণিজ্য সুসংহত করার জন্য পণ্যের মান সনদ গ্রহণ করা প্রয়োজন। রপ্তানি বৃদ্ধির জন্য বেসরকারি খাতকে আরও সহায়তা করতে হবে। আর্ন্তজাতিক বাজারে স্বাস্থ্য সেবা রপ্তানি বাড়ানোর জন্য এখাতে প্রশিক্ষণে সরকারকে সহায়তা বৃদ্ধি করতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc