Monday 17th of December 2018 08:17:34 AM
Monday 26th of March 2018 11:03:19 AM

রাশিয়ার শপিং মলে অগ্নিকাণ্ডে শিশুসহ অন্তত নিহত-৩৭

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাশিয়ার শপিং মলে অগ্নিকাণ্ডে শিশুসহ অন্তত নিহত-৩৭

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬মার্চ,ডেস্ক নিউজঃ রাশিয়ার সাইবেরিয়ার শিল্পশহর কেমেরোভোর একটি শপিং মলে অগ্নিকাণ্ডে নারী ও শিশুসহ অন্তত ৩৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে অনেকে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এখনও পর্যন্ত কমপক্ষে ৬৪ জন নিখোঁজ রয়েছে। তাদের মধ্যে ৪১ শিশু রয়েছে।
স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে বিবিসি জানায়, স্থানীয় সময় অনুযায়ী রোববার বিকাল পাঁচটা নাগাদ উইন্টার চেরি নামে ওই শপিং মলের চতুর্থ তলায় আগুন লাগে।
আগুন লাগার পরপরই উদ্ধারকাজ শুরু করেন দমকলকর্মীরা। এ সময় সেখান থেকে দুই শতাধিক লোককে উদ্ধার করা হলেও আটকে পড়ে আরও অনেকে। এখন পর্যন্ত ৬০০ জনেরও বেশি উদ্ধারকর্মী সেখানে উদ্ধারকাজ পরিচালনা করে।
প্রাথমিকভাবে অনুমান, শপিং সেন্টারের প্রেক্ষাগৃহ থেকে আগুন লাগে। তার জেরে দুটি অডিটোরিয়ামের ছাদ ভেঙে পড়ে। যে সমস্ত জায়গায় আগুন ছড়িয়ে পড়ে, সেখানে বেশ কয়েকটি রেস্তোরাঁ, সিনেমা হল, বিনোদন কেন্দ্র থাকায় মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে। প্রাথমিকভাবে আগুন লাগার কোনো কারণ জানা যায়নি।

এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে বলেও জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc