Tuesday 29th of September 2020 03:17:10 AM
Wednesday 14th of October 2015 10:16:16 AM

রাজন হত্যা মামলায় প্রধান অভিযুক্ত কামরুলকে বৃহস্পতিবার

আইন-আদালত, আন্তর্জাতিক, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজন হত্যা মামলায় প্রধান অভিযুক্ত কামরুলকে বৃহস্পতিবার

সৌদি আরব থেকে দেশে ফেরত আনা হচ্ছে 

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪অক্টোবরঃ  সিলেটে কিশোর শেখ সামিউল আলম রাজন হত্যা মামলায় প্রধান অভিযুক্ত কামরুল ইসলামকে আগামী বৃহস্পতিবার সৌদি আরব থেকে দেশে ফেরত আনা হচ্ছে।

সৌদি আরব থেকে বাংলাদেশের রাষ্ট্রদূত বিবিসি বাংলাকে এই তথ্য জানিয়েছেন। গত ৮ই জুলাই সিলেটে রাজনকে পিটিয়ে হত্যার ঘটনার পর পরই কামরুল ইসলাম সৌদি আরবে পালিয়ে গিয়ে সেখানে ধরা পড়েছিলেন।

কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনার জন্য বাংলাদেশ পুলিশের তিন সদস্যের দল এখন সৌদি আরবে রয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, দুই দেশের মধ্যে বন্দী প্রত্যর্পণ চুক্তি নেই। সে কারণে রাজন হত্যা মামলার প্রধান অভিযুক্ত কামরুল ইসলামকে দেশে আনতে পুলিশের আন্তর্জাতিক সংস্থা ইন্টারপোলের সহায়তা নেয়া হচ্ছে।

সৌদি আরবের কর্তৃপক্ষ আইনগত প্রক্রিয়া শেষ করে ইন্টারপোলের কাছে তাকে হস্তান্তর করেছে। এখন ইন্টারপোলের পক্ষ থেকে ফ্লাইটে উঠিয়ে দেয়ার সময় বাংলাদেশ পুলিশের কাছে তাকে হস্তান্তর হবে।

সৌদি আরব থেকে বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ বলেছেন, ১৫ই অক্টোবর বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে কামরুল ইসলামকে দেশে ফেরত আনা হবে।

 স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানিয়েছেন, দেশে আনার পর কামরুল ইসলামকে সিলেটের আদালতে হাজির করে হত্যা মামলাটিতে গ্রেফতার দেখানো হবে এবং তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডেও নেয়া হতে পারে।

এদিকে শেখ সামিউল আলম রাজন হত্যা মামলায় কামরুল ইসলামসহ তিনজনকে পলাতক দেখিয়ে মোট ১৩জনের বিরুদ্ধে সিলেটের আদালতে এখন বিচার  কাজ চলছে।

গত ৮ই জুলাই রাজনকে পিটিয়ে হত্যার পর অভিযুক্তরাই সেই ঘটনার ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দিয়েছিল। তখন এনিয়ে সারা দেশে মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় এবং পালিয়ে ও শেষ রক্ষা হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc