Saturday 19th of September 2020 02:13:18 AM
Saturday 4th of January 2014 06:58:48 PM

রাজনৈতিক হিংসার আগুনে পুড়ছে অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠান

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজনৈতিক হিংসার আগুনে পুড়ছে অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠান

আমারসিলেট24ডটকম,০৪জানুয়ারীঃ  একেরপর এক রাজনৈতিক হিংসার আগুনে পুড়ছে ভোট কেন্দ্র বানানোর কারনে অর্ধশতাধিক শিক্ষা প্রতিষ্ঠান। বাড়ছে দগ্ধ কেন্দ্রের সংখ্যা। ছড়িয়ে পড়ছে জেলায় জেলায়। শুক্রবার সন্ধ্যার পর থেকে দুর্বৃত্তরা আগুন দিয়েছে ৩৬ জেলার ৯২টি ভোট কেন্দ্রে। যার প্রতিটিই শিক্ষা প্রতিষ্ঠান। আগুনে কোন কেন্দ্রের আংশিক কোনটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া দুইটি কেন্দ্র থেকে হাতবোমা উদ্ধার ও বেশকিছু কেন্দ্র লক্ষ্য করে পেট্রল বোমা ছুড়েছে দুর্বৃত্তরা।

এদিকে বিএনপি বিহীন নির্বাচনের প্রতিবাদে অনির্দিষ্টকালের অবরোধের পাশাপাশি চলছে ১৮দল ঘোষিত ৪৮ ঘণ্টার হরতাল। যেসব জেলার এক বা একাধিক ভোট কেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে সেগুলো হলো চট্টগ্রাম, ফরিদপুর, ফেনী, নরসিংদী, নীলফামারী, বরিশাল, ঝিনাইদহ, সিরাজগঞ্জ, ময়মনসিংহ, লক্ষ্মীপুর, রংপুর, কুষ্টিয়া, নারায়নগঞ্জ, মেহেরপুর, মৌলভিবাজার, সিলেট ও কিশোরগঞ্জ, নাটোর, ঢাকা, খুলনা, রাজশাহী, বগুড়া, ভোলা, মানিকগঞ্জ, নেত্রকোনা, সুনামগঞ্জ, গাইবান্ধা, দিনাজপুর। টাঙ্গাইল, বাগেরহাট, পিরোজপুর, যশোর, পটুয়াখালী, ব্রাহ্মনবাড়িয়া, বরগুনা, সাতক্ষীরা,  জেলাতে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc