Wednesday 30th of September 2020 05:42:34 AM
Saturday 4th of May 2013 02:46:49 PM

রাজনৈতিক সংকট সমাধানে বিরোধী দল নেত্রীর প্রতি প্রধানমন্ত্রীর আলোচনা আহ্বানকে স্বাগত জানালেন দশ বাম গণতান্ত্রিক

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজনৈতিক সংকট সমাধানে বিরোধী দল নেত্রীর প্রতি প্রধানমন্ত্রীর  আলোচনা আহ্বানকে স্বাগত জানালেন দশ বাম গণতান্ত্রিক

রাজনৈতিক সংকট সমাধানে বিরোধী দল নেত্রীর প্রতি প্রধানমন্ত্রীর আলোচনা আহ্বানকে স্বাগত জানালেন দশ বাম গণতান্ত্রিক

রাজনৈতিক সংকট সমাধানে বিরোধী দল নেত্রীর প্রতি প্রধানমন্ত্রীর
আলোচনা আহ্বানকে স্বাগত জানালেন দশ বাম গণতান্ত্রিক

ঢাকা, ০৪ মে : দশ বাম গণতান্ত্রিক দলসমূহের সভা ৩ মে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সাভার ভবন ধসে নিহতদের লাশ গুম হওয়া সম্পর্কে বিরোধীদল নেত্রী বেগম খালেদা জিয়ার তথাকথিত অভিযোগের নিন্দা জানিয়ে বলেছে, এ ধরনের উক্তি করার মধ্য দিয়ে তিনি সর্বমহলে প্রশংসিত উদ্ধারকর্ম ও উদ্ধারকর্মীদের অপমাণ করেছেন। গণআজাদী লীগের সভাপতি আলহাজ্ব আবদুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বলা হয়, সাভার ভবন ধসের শোকসহ ঘটনার পাশাপাশি বাঙালি আবার প্রমাণ করেছে যেকোন দুর্যোগ মোকাবিলায় তারা সক্ষম কেবল নয়, অন্যের জন্য উদাহরণ সৃষ্টি করতে পারে। সভায় বলা হয়, সাভার ভবন ধসের ঘটনার এবং উদ্ধার কাজ সম্পর্কে বেগম জিয়ার মন্তব্য জনগণের মধ্যে সৃষ্ট ঐক্যবোধকেই ক্ষতিগ্রস্ত করবে। সভায় অপর এক আলোচনায় দেশের বর্তমান রাজনৈতিক সংকট সমাধানে বিরোধী দল নেত্রীর প্রতি প্রধান মন্ত্রীর আলোচনা আহ্বানকে স্বাগত জানানো হয়। সভায় বলা হয়, বিরোধী দল এই আহ্বানে সাড়া দিয়ে সংলাপে অংশ নেবে।
সভায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন সম্পর্কে বলা হয়, এক্ষেত্রে ভূমি কমিশন আইন ঐ চুক্তির সাথে সঙ্গতিপূর্ণ করে সংশোধন প্রশ্নে গত ৩০ জুলাই আইনমন্ত্রীর সভাপতিত্বে আন্ত: মন্ত্রণালয়ের সভায় বৈঠকে যে সিদ্ধান্তসমূহ গৃহীত হয়েছে তা অবিলম্বে বাস্তবায়ন করা জরুরি। এর বিপরীতে অন্যকোন পদক্ষেপ ঐ চুক্তির বাস্তবায়নের সাথে বড় ধরনের প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। সভায় এ প্রশ্নে আইনমন্ত্রী ও ভূমিমন্ত্রীর সাথে সাক্ষাৎ করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিক, পলিটব্যুরো সদস্য নুরুল হাসান, গণঐক্যের আহ্বায়ক পঙ্কজ ভট্টাচার্য, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক নুরুর রহমান সেলিম, গণতান্ত্রিক মজদুর পার্টির জাকির হোসেন, গণআজাদী লীগের কেন্দ্রীয় নেতা আব্দুল জব্বার, পার্বত্য জনসংহতি সমিতির কেন্দ্রীয় নেতা দীপায়ন খিসা, বাসদের কেন্দ্রীয় নেতা বিপ্লব বিজয় ঘোষ, মুমীন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc