Friday 6th of December 2019 03:36:54 AM
Monday 13th of January 2014 05:05:26 PM

রাজনৈতিক সংকটের কারণে আসন্ন এসএসসি পরীক্ষা পেছানো হবে না

বিশেষ খবর, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজনৈতিক সংকটের কারণে আসন্ন এসএসসি পরীক্ষা পেছানো হবে না

আমারসিলেট24ডটকম,১৩জানুয়ারীঃ  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, “চলমান রাজনৈতিক সংকটের কারণে আসন্ন এসএসসি পরীক্ষা পেছানো হবে না। সময়মতো পরীক্ষা হবে এবং ফল দেয়া হবে।”গত শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে হরতাল-অবরোধে অগ্নিদগ্ধদের দেখতে গেলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, “দেশের পরিস্থিতি এখন ভালো। পরীক্ষা পেছানোর প্রশ্নই আসে না। সময়মতো পরীক্ষা হবে এবং ফল দেয়া হবে।”তিনি বলেন, “আমাদের দেশের কিছু মানুষ অমানবিক, পশুসুলভ। মানবতাবিরোধী কার্যকলাপের জন্য আমাদের দেশের মানুষেরা বিপর্যয়ের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। বার্ন ইউনিট এদের চিকিত্সা দিয়েও কুলিয়ে উঠতে পারছে না। আশপাশের হাসপাতালগুলোতেও চিকিত্সা দেওয়ার ব্যবস্থা নেই।”

শিক্ষামন্ত্রী নাহিদ বলেন, “যারা আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ছিল, তাদের বিচার হচ্ছে। সেটা ভণ্ডুল করার অপচেষ্টা চলছে। আমাদের দেশের মানুষ বিপদের সম্মুখীন। আন্দোলন করা আমাদের পুরোনো ঐতিহ্য। এক বছর ধরে দেখছি, আন্দোলনের নামে মানুষের ওপর আক্রমণ করা হচ্ছে, পেট্রলবোমা, আগুন দিয়ে মানুষ হত্যা করা হচ্ছে। এদের উদ্দেশ্য স্বার্থ হাসিল করা। যুদ্ধাপরাধীদের বিচার নস্যাত করা। ক্ষমতায় যাওয়ার জন্য পথ অনুসরণ করা।”

শিক্ষামন্ত্রী বলেন, “জামায়াত-শিবির ও বিএনপি এক হয়ে দেশের মানুষকে পেট্রলবোমা মেরে, জ্বালিয়ে-পুড়িয়ে নানাভাবে হত্যা করছে। ৫৩১টি স্কুল পুড়িয়ে দেওয়া হয়েছে। এরা মানুষ নামের কলঙ্ক, পশু।দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে শাস্তির ব্যবস্থা করতে হবে বলেও মন্তব্য করেন শিক্ষামন্ত্রী।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc