Thursday 24th of September 2020 07:42:01 PM
Friday 9th of October 2015 10:01:49 PM

রাজনৈতিক মদদপুষ্ট পেশাদার খুনিরাই বিদেশি হত্যাকাণ্ডের

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজনৈতিক মদদপুষ্ট পেশাদার খুনিরাই বিদেশি হত্যাকাণ্ডের

মতো ঘটনার সঙ্গে জড়িত:ওবায়দুল কাদের

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯অক্টোবর:  রাজনৈতিক মদদপুষ্ট পেশাদার খুনিরাই বাংলাদেশে বিদেশি হত্যাকাণ্ডের মতো ঘটনার সঙ্গে জড়িত বলে মনে করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দুই বিদেশির হত্যাকারী ও এর মদদদাতাদের খুঁজে বের করতে সরকার সর্বোচ্চ চেষ্টা করছে বলেও জানান তিনি।

শুক্রবার সকালে রাজধানীর শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এ সময়, দু’একটা বিচ্ছিন্ন ঘটনার জন্য বাংলাদেশকে বিপদজনক রাষ্ট্র বানানোর পাঁয়তারা চলছে বলেও অভিযোগ করেন ওবায়দুল কাদের।

এদিকে, ইতালি ও জাপানের দুই নাগরিক হত্যা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয় বলে আবারও মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। একে গভীর চক্রান্ত উল্লেখ করে তিনি বলেন, এ ব্যাপারে তদন্ত চলছে, কয়েকদিন পরেই দেশবাসী দেখতে পাবে কারা এর সঙ্গে জড়িত।

আজ সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোলাপনগরের নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

তিনি আরও বলেন, জঙ্গিবাদী তৎপরতার জনক হচ্ছে জেনারেল জিয়াউর রহমান ও পরবর্তীতে তার সঙ্গী বেগম জিয়া। যারা মানুষ পোড়ানো, সাম্প্রদায়িকতা এবং জঙ্গিবাদের সঙ্গে জড়িত তাদের বাদ দিয়ে সবাইকে নিয়ে সরকার জাতীয় ঐক্যে এক পায়ে খাঁড়া আছে।

আর, যারা জঙ্গিবাদের দোসর ও পৃষ্ঠপোষক তাদের সঙ্গে জঙ্গিবাদের বিরুদ্ধে কোনো জাতীয় ঐক্য গড়ে তোলা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ সকালে শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি বলেন, যারা জঙ্গিবাদের দোসর। যারা জঙ্গিবাদকে পৃষ্ঠপোষকতা করে, যারা জঙ্গিবাদের অর্থের যোগানদাতা, যারা জঙ্গিবাদের সঙ্গে সরাসরি সম্পৃক্ত তাদেরকে নিয়ে কোন অবস্থাতেই জাতীয় ঐক্য হতে পারে না।

দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত এখনো চলছে উল্লেখ করে তিনি আরও বলেন, সব পেশার মানুষ আজ জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। গণতন্ত্রের আলখেল্লাধারী ব্যক্তি ও তাদের দোসররা ছাড়া আর বাকি সবাই জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ঐক্য গড়ে ওঠেছে বলেও জানান খাদ্যমন্ত্রী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc