Thursday 15th of November 2018 02:02:23 AM
Tuesday 30th of October 2018 01:33:47 AM

রাজনীতিতে সুবাতাস-আ’লীগ সম্পাদক ওবায়দুল কাদের

জাতীয়, বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজনীতিতে সুবাতাস-আ’লীগ সম্পাদক ওবায়দুল কাদের

ডেস্ক নিউজঃ জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসতে সম্মত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠক শেষে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।

এরপর রাতে জাতীয় ঐক্যফ্রন্টকে সংলাপের আমন্ত্রণ জানিয়ে তিনি টেলিফোন করেছেন। রাত ৮টার পর জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে তিনি ফোন করেন।সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একটি অনুষ্ঠানে ঐক্যফ্রন্ট এর সাথে  সংলাপের ব্যাপারে বলেন “রাজনীতিতে সুবাতাস বইছে”।

এ বিষয়ে মোস্তফা মহসিন মন্টু সংবাদ মাধ্যমকে বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফোনে সংলাপের আমন্ত্রণ জানিয়েছেন। সংলাপে ঐক্যফ্রন্টের কতজনের প্রতিনিধি দল অংশ নেবে তিনি জানতে চেয়েছেন। আমি ১৫/২০ জনের প্রতিনিধি দলের কথা বলেছি। সংলাপ কখন হবে তা নির্ভর করবে দু দিকের আলোচনার উপর।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc