Friday 25th of September 2020 04:14:55 AM
Friday 14th of August 2015 06:08:17 PM

রাজধানীর বাড্ডায় গুলিতে গামাসহ ৩ জনের মৃত্যু

অপরাধ জগত, রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজধানীর বাড্ডায় গুলিতে গামাসহ ৩ জনের মৃত্যু

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪আগস্টঃ রাজধানীর বাড্ডায় দুর্বৃত্তদের গুলিতে আহত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান গামা  চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার সকালে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে একই ঘটনায় ৩ জনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার রাতে বাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় বন্ধুদের নিয়ে আড্ডা দেয়ার সময় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ঢাকার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামসু মোল্লা ও হাফ হসপিটালের জেনারেল ম্যানেজার ফিরোজ আহমেদ মানিক। একই ঘটনায় বাড্ডা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুস সালাম ও স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের নেতা গামা গুলিবিদ্ধ হন। আবদুস সালামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও গামাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে গামা মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয় শোক দিবসের অনুষ্ঠান উপলক্ষে বাড্ডার আদর্শনগরে বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে একটি চায়ের দোকানের সামনে জড়ো হন শামসু মোল্লা, আবদুস সালাম, মাহবুবুর রহমান গামা ও ফিরোজ আহমেদ মানিক। হঠাৎ কয়েকজন সন্ত্রাসী এসে তাদের ওপর এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মানিক। হাসপাতালে নেয়ার পথে মারা যান শামসু মোল্লা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার মুনতাসিরুল ইসলাম বলেন, রাত প্রায় সাড়ে ৯টার দিকে আদর্শনগর এলাকায় পানির ট্যাংকের সামনে বসে গল্প করছিলেন চার ব্যক্তি। তখন একদল দুর্বৃত্ত এসে চারজনের ওপর গুলি করে।

তবে, ঠিক কী কারণে তাদের ওপর হামলা করা হয়েছে, তা এখনো নিশ্চিত নয় পুলিশ। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে তারা।

শুক্রবার সকালে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আব্দুল জলিল  জানান, হত্যাকারীদের কাউকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে চেষ্টা চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc