Wednesday 2nd of December 2020 03:00:16 AM
Monday 3rd of February 2014 06:13:26 PM

রাজধানীর পল্লবীতে জামায়াত-পুলিশ সংঘর্ষ নিহত-১

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
রাজধানীর পল্লবীতে জামায়াত-পুলিশ সংঘর্ষ নিহত-১

আমারসিলেট24ডটকম,০৩ফেব্রুয়ারীঃ রাজধানীর পল্লবীর কালসী রোডে জামায়াত-শিবির পুলিশের সংঘর্ষে সঙ্গে জড়িয়েছে জামায়াতকর্মীরা। ।এ সময় বাসচাপায় জামায়াতের স্থানীয় এক নেতা নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম বেলাল (৫০)। পল্লবীর কালসী রোডের ২২ তলা গার্মেন্টসের সামনে আজ সকাল সাড়ে আটটার দিকে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা জড়ো হন। পরে তাঁরা সেখান থেকে সরে গিয়ে সাংবাদিক কলোনির পাশের রাস্তা থেকে একটি মিছিল বের করেন। একপর্যায়ে তাঁরা রাস্তায় নেমে গাড়ি ভাঙচুরের চেষ্টা চালান। এ সময় পুলিশ তাঁদের ধাওয়া দেয়। জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়েন। পুলিশ রাবার বুলেট ছোড়ে। পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় এক ব্যক্তি গাড়ির ধাক্কায় আহত হন। পুলিশ  সূত্রে জানিয়েছে, জামায়াত-শিবিরের একটি দল আজ নাশকতা করতে পারে বলে তাঁদের কাছে তথ্য ছিল। সেই অনুযায়ী পুলিশ সতর্ক ছিল। সংশ্লিষ্ট এলাকায় পুলিশের একটি দল টহল দিচ্ছিল। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা অতর্কিতে রাস্তায় নেমে গাড়ি ভাঙচুরের চেষ্টা করেন। পুলিশকে লক্ষ্য করে তাঁরা ইটপাটকেল নিক্ষেপ করেন। তাঁদের হামলায় কনস্টেবল আবদুস সালাম আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট ছুড়েছে পুলিশ। পুলিশের ধাওয়ায় পালাতে গিয়ে হাতে থাকা ব্যানার পেঁচিয়ে এবং গাড়ির ধাক্কায় বেলাল নামের জামায়াতের এক স্থানীয় নেতা আহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান বলে জানা যায়।আহত ওই জামায়াতকর্মীর হাতে দলের ব্যানার ছিল বলে  জানা যায়। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি।
অপরদিকে জামায়াত দাবি করেছেন, কেন্দ্র ঘোষিত ১৯ দলের বিক্ষোভ কর্মসূচির সমর্থনে সকালে জামায়াতের পল্লবী থানার নেতা-কর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিরপুর পল্লবীর কালসি রোড থেকে মিছিলটি বের হয়ে বিহারী ক্যাম্পের পাশে পৌঁছলে তাদের ছত্রভঙ্গ করতে পুলিশ গুলিবর্ষণ করে। এ ঘটনায় জামায়াতের পল্লবীর আমির মাহফুজুর রহমান গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ জামায়াত নেতাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc